ইলেকট্রনিক আর্টস দ্বারা প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞাপনগুলি পরবর্তী ব্যাটলফিল্ড গেমে একটি গল্প প্রচার বিভাগের উপস্থিতি ঘোষণা করে।

EA তার নবগঠিত স্টুডিওর জন্য প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞাপন অনুসারে, স্টুডিওটি ব্যাটলফিল্ড সিরিজের পরবর্তী গেমের গল্প এবং প্রচারণার অংশে কাজ করার জন্য গেম ডেভেলপারদের নিয়োগ করতে চাইছে। এই বিজ্ঞাপনগুলি সিয়াটেল, ওয়াশিংটনের নামহীন নতুন ইলেক্ট্রনিক আর্টস স্টুডিওর অন্তর্গত, যা গত বছর প্রতিষ্ঠিত হয়েছিল৷

আরেকটি চাকরির পোস্টিং “স্মরণীয় চরিত্র এবং উত্তেজনাপূর্ণ এবং অনন্য অভিজ্ঞতা” তৈরি করার জন্য একজন ডিজাইন ডিরেক্টর নিয়োগের কথা উল্লেখ করেছে। হ্যালো সিরিজের পরিচালক ও সহ-নির্মাতা এবং মাস্টার চিফের চরিত্র মার্কাস লেটোর নেতৃত্বে এই স্টুডিওটি জনপ্রিয় ব্যাটলফিল্ড সিরিজের পরবর্তী অংশের গল্পের জন্য দায়ী বলে মনে করা হচ্ছে। পূর্বে, লেটো ব্যাটলফিল্ড 2042-এ একটি গল্পের অভাব নিয়ে তার হতাশার কথা বলেছিলেন এবং ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তার নতুন স্টুডিও প্রিয় ভোটাধিকারের জন্য জিনিসগুলি পরিবর্তন করতে বদ্ধপরিকর।

নতুন ব্যাটলফিল্ডের গল্পের পেছনের স্টুডিও হল সিয়াটেলের দ্বিতীয় ইলেকট্রনিক আর্টস স্টুডিও। গত বছর আমরা এই অঞ্চলে EA এর প্রথম গেম ডেভেলপমেন্ট স্টুডিও প্রতিষ্ঠা দেখেছি, যেটি মনোলিথ প্রোডাকশনের প্রাক্তন পরিচালক কেভিন স্টিফেনস দ্বারা পরিচালিত হয়। তিনি এমন একটি দল পরিচালনা করেন যেটির অ্যাকশন-অ্যাডভেঞ্চার স্টোরি গেম তৈরিতে ফোকাস করার কথা।

ভিডিও গেম শিল্পের দুই সুপরিচিত সাংবাদিক জেফ গ্রুব এবং টম হেন্ডারসন দ্বারা প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ব্যাটলফিল্ড 2042-এর দুর্বল এবং হতাশাজনক পারফরম্যান্স ইলেকট্রনিক আর্টসের কর্মীদের একটি বড় অংশকে প্রভাবিত করেছে যারা বিভিন্ন স্টুডিওতে ব্যাটলফিল্ড সিরিজে কাজ করে। ব্যর্থ ব্যাটলফিল্ড 2042 প্রকল্পকে সমর্থন করতে। মনে হচ্ছে তারা এই সিরিজ থেকে একটি নতুন গেম তৈরির দিকে মনোনিবেশ করছে যা গল্প এবং প্রচারণা থেকেও উপকৃত হবে।

পূর্বে, রেবেকা কোটাজ, DICE স্টুডিওর নতুন পরিচালক, এই শ্যুটার সিরিজের বর্তমান অবস্থা পরিবর্তন করার তার পরিকল্পনার কথা ঘোষণা করেছিলেন। অবশ্যই, কোটাজ বলেছেন যে ব্যাটেলফিল্ড 2042 গেমটিকে সমর্থন করা এবং নতুন মৌসুমী বিষয়বস্তু প্রকাশ করা এই স্টুডিওর প্রথম অগ্রাধিকার হবে, তবে একই সাথে, এই সিরিজের ভবিষ্যতের জন্য পরিকল্পনা ইতিমধ্যেই শুরু হয়েছে।

DICE-এর গ্লোবাল স্টুডিওগুলি ছাড়াও, ক্যালিফোর্নিয়া রাজ্যের রিপল ইফেক্ট স্টুডিও, যেটির পরিচালনার দায়িত্বে রয়েছেন ভিন্স জেম্পেলা, সেই দলগুলির মধ্যে থাকবে যারা সিয়াটল স্টুডিওর সাথে নতুন ব্যাটলফিল্ড গেম তৈরি করবে৷ EA এর মতে, Zempla এবং Ripple Effect Studio এছাড়াও ব্যাটফিল্ড ফ্র্যাঞ্চাইজির ব্যবস্থাপনা এবং সামগ্রিক দিকনির্দেশনা তত্ত্বাবধান করবে।