কোয়ান্টাম ড্রিম স্টুডিও এই গুজব অস্বীকার করেছে যে স্টার ওয়ার্স ইক্লিপস ডেভেলপমেন্ট সমস্যার কারণে বিলম্বিত হয়েছে।

টম হেন্ডারসন, একজন সুপরিচিত ভিডিও গেম ইন্ডাস্ট্রির উদ্ঘাটক যা অনেক দর্শকের কাছে ব্যাটলফিল্ড সিরিজের তথ্য ফাঁস করার জন্য পরিচিত, সম্প্রতি দাবি করেছেন যে কোয়ান্টাম ড্রিম স্টুডিওতে নতুন কর্মী নিয়োগ করতে সমস্যা হচ্ছে এবং স্টার ওয়ার্স ইক্লিপস বছরের শেষ পর্যন্ত হওয়ার সম্ভাবনা কম ছিল। 2027 মুক্তি পাবে। গুজবের প্রতিক্রিয়ায়, কোয়ান্টাম ড্রিম স্টুডিওস ঘোষণা করেছে যে তারা এখনও স্টার ওয়ার্স ইক্লিপসের জন্য একটি প্রকাশের তারিখ ঘোষণা করেনি; অতএব, কোন বিলম্ব হবে না:

“স্টার ওয়ার্স ইক্লিপসের মুক্তি বিলম্বিত হয়নি; কারণ কোয়ান্টাম ড্রিম স্টুডিও এটির জন্য কখনই মুক্তির তারিখ নির্ধারণ করেনি বা এটি সম্পর্কে কোনও প্রতিশ্রুতি দেয়নি। এছাড়াও, আজ ঘোষণা করা হয়েছিল যে কোয়ান্টাম ড্রিম তার প্যারিস এবং মন্ট্রিল অফিসে গত বছরে 50 শতাংশেরও বেশি কর্মী বৃদ্ধি করেছে।

চাকরির বিজ্ঞাপন সম্পর্কে তথ্য বিভ্রান্তিকর হতে পারে। নিয়োগ অব্যাহত; “কারণ কোয়ান্টাম ড্রিম, স্টার ওয়ার্স ইক্লিপস ডেভেলপ করার পাশাপাশি, অঘোষিত প্রকল্প এবং ক্রিস্প-পার্টি গেমস প্রকাশের পরিকল্পনাও রয়েছে।”

এই বিবৃতি দিয়ে, কোয়ান্টাম ড্রিম স্টার ওয়ার্স ইক্লিপস প্রকাশে বিলম্বের গুজব অস্বীকার করেছে। সংস্থাটি সম্প্রতি একটি সাক্ষাত্কারে ঘোষণা করেছে যে এটি 2021 সালে 50 শতাংশেরও বেশি তাদের কর্মী বৃদ্ধি করেছে, নতুন কর্মচারী নিয়োগে সমস্যার গুজব খণ্ডন করেছে।