রাইট গেমস স্পষ্টতই ভ্যালোরেন্ট কৌশলগত শ্যুটার ব্যবহারকারীদের কনসোল করার জন্য একজন সিনিয়র ডিজাইনারের সন্ধান করছে।

Riot Games এর Valorant গেমটি এর আকর্ষণীয় গেমপ্লে এবং ক্রমাগত আপডেটের জন্য অনেক সাফল্য অর্জন করেছে। এই 5-প্লেয়ার বনাম 5 কৌশলগত শ্যুটার গেমটি প্রকাশের পর থেকে প্রায় 2 বছর হয়ে গেছে, তবে এখনও পর্যন্ত কনসোলে এর অফিসিয়াল রিলিজ তারিখ সম্পর্কে কোনও শব্দ নেই। এখন, সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে রাইট গেমসের সাম্প্রতিক চাকরির বিজ্ঞাপন সম্ভবত খুব দূর ভবিষ্যতে কনসোলের জন্য ভ্যালোরেন্ট প্রকাশের ইঙ্গিত দেয়।

রাইট গেমস সম্প্রতি তার ওয়েবসাইটে একটি পোস্টে ঘোষণা করেছে যে এটি ভ্যালোরেন্টের জন্য একজন সিনিয়র গেম ডিজাইনার নিয়োগ করতে চাইছে। যদিও এই চাকরির পোস্টিং স্পষ্টভাবে বলে না যে গেমের কনসোল সংস্করণগুলি পথে রয়েছে, “গেমিং কনসোল পণ্য বাজারে আনতে সহায়তা করার জন্য বৈশিষ্ট্য, মোড এবং সিস্টেমগুলি ডিজাইন এবং সংশোধন করা” এর দায়িত্ব অবশ্যই পালন করে। আপাতত, গেমটির কনসোল সংস্করণ প্রকাশের বিষয়টি নিশ্চিত করতে ভক্তদের আরও অপেক্ষা করতে হবে।

অবশ্যই, যেহেতু কনসোলের জন্য ভ্যালোরেন্টের মুক্তি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি, তাই রাইট গেমসের অনুমোদন না হওয়া পর্যন্ত আমাদের প্রত্যাশা নিয়ন্ত্রণ করতে হবে। রায়ট গেমস 2020 সালে ঘোষণা করেছিল যে এটি গেমের কনসোল সংস্করণের একটি প্রোটোটাইপ ডিজাইন করার সময়, এটি তাদের প্রত্যাশা পূরণ করবে এমন কোনও গ্যারান্টি ছিল না। যাই হোক না কেন, এই মুহূর্তে কিছুই পরিষ্কার নয় এবং আমাদের অপেক্ষা করতে হবে এবং ভবিষ্যতে কী ঘটবে তা দেখতে হবে।