আনচার্টেড এবং দ্য লাস্ট অফ ইউ গেমসের পরিচালক ব্রুস এস্ট্রেলি একটি স্বাধীন গেম স্টুডিও প্রতিষ্ঠার ঘোষণা দিয়েছেন।

ব্রুস এস্টারলি, দুষ্টু ডগ স্টুডিওর একজন প্রাক্তন সদস্য, যিনি দ্য লাস্ট অফ আস এবং দুটি গেম আনচার্টেড 4 এবং আনচার্টেড 2: থিভসের মতো গেমগুলি পরিচালনা করেছেন, তার নতুন গেম ডেভেলপমেন্ট স্টুডিও উন্মোচন করেছেন। ওয়াইল্ডফ্লাওয়ার ইন্টারঅ্যাকটিভ নামে এই স্টুডিওটি ক্যালিফোর্নিয়া রাজ্যে অবস্থিত, তবে এই স্টুডিওর সমস্ত গেম নির্মাতারা একসাথে কাজ করবে।

স্টার্লি বলেছেন যে স্টুডিওর প্রথম প্রকল্প, যা তুলনামূলকভাবে ছোট, একটি অপ্রকাশিত প্রকাশকের সহায়তায় তৈরি করা হবে। এই স্বাধীন দলের সদস্যদের সঠিক তথ্য এখনও ঘোষণা করা হয়নি, তবে এই নতুন প্রতিষ্ঠিত স্টুডিওর ওয়েবসাইটে পাওয়া তথ্য থেকে দেখা যায় যে এই স্টুডিওর প্রাথমিক সদস্যদের সৃজনশীল এবং স্বাধীন গেমগুলিতে কাজ করার অভিজ্ঞতা রয়েছে যেমন Abzu, The Pathless এবং বড় গেম যেমন কল অফ ডিউটি ​​এবং আনচার্টেড সিরিজ আছে।

এছাড়াও, দুষ্টু কুকুর স্টুডিওর কিছু প্রাক্তন সদস্য, যেমন কনসেপ্ট ডিজাইনারদের একজন এবং এই স্টুডিওর সিনিয়র অ্যানিমেটরও ওয়াইল্ডফ্লাওয়ারের নতুন সদস্য। স্টুডিও প্রতিষ্ঠার ঘোষণার ভিডিওতে, এস্ট্রেলি আরও উল্লেখ করেছেন যে এই নতুন প্রকল্পটি তার আগে যে সমস্ত গেমের অভিজ্ঞতা হয়েছে তার থেকে আলাদা এবং তিনি আশা করেন শীঘ্রই এটি সম্পর্কে আরও তথ্য প্রকাশ করতে সক্ষম হবেন।

এস্ট্রেলি, যিনি 1999 সালে দুষ্টু কুকুরে কাজ শুরু করেছিলেন, স্টোরি গেমের ক্ষেত্রে সবচেয়ে বড় গেম স্টুডিওগুলির মধ্যে একটিতে এটির বৃদ্ধি এবং রূপান্তরের ক্ষেত্রে স্টুডিওর অন্যতম প্রধান সদস্য হিসাবে স্বীকৃত। বিশাল প্রকল্প Uncharted 4: A Thief’s End-এর কাজ শেষ করার পর, Sterley কিছু সময়ের জন্য বড় AAA গেম তৈরি থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেয়।

এখন আমাদের দেখতে হবে ওয়াইল্ডফ্লাওয়ার ইন্টারেক্টিভ স্টুডিওর প্রথম গেমটি দর্শকদের কাছ থেকে কীভাবে গ্রহণ করবে এবং আমরা এই প্রকল্পে লাস্ট অফ আস এবং আনচার্টেড গেমগুলির সাথে স্টারলির সাফল্যের পুনরাবৃত্তি দেখতে পাব কি না।