প্রায় দুই মাসের মধ্যে, নতুন প্লেস্টেশন শেয়ার্ড পরিষেবাগুলির আনুষ্ঠানিক প্রকাশের সাথে, প্লেস্টেশন নাও পরিষেবাটি তার বর্তমান বিন্যাসে আর উপলব্ধ হবে না। কিছু সময় আগে, সনি সাম্প্রতিক গুজব নিশ্চিত করেছে যে পরিষেবাটি আসলে প্লেস্টেশন প্লাসের সাথে একীভূত হবে এবং বর্তমান গ্রাহকরা স্বয়ংক্রিয়ভাবে প্লেস্টেশন প্লাস এক্সট্রাতে আপগ্রেড হয়ে যাবে। তবে ততক্ষণ পর্যন্ত, প্লেস্টেশন নাও যথারীতি কাজ করছে এবং এখন নতুন এপ্রিল গেমগুলি চালু করা হয়েছে।

Werewolf The Apocalypse – Earthblood অ্যাকশন রোল প্লেয়িং গেমের সাথে জার্নি টু দ্য সেভেজ প্ল্যানেট এবং WRC 10 FIA ওয়ার্ল্ড র‍্যালি চ্যাম্পিয়নশিপ এই মাসে সোনির পরিষেবা তালিকায় রয়েছে৷ উপরে উল্লিখিত শিরোনামগুলি ছাড়াও, আউটার ওয়াইল্ডস গেমটি, যা 2019 সালে সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল এবং অনেক পুরস্কার জিতেছিল, আজ থেকে পরিষেবা গ্রাহকদের জন্য উপলব্ধ।

আগের মাসগুলোর থেকে ভিন্ন, এই মাসের শিরোনামগুলো ক্রমাগত প্লেস্টেশন নাউ-এ যোগ করা হচ্ছে বলে মনে হচ্ছে; কারণ সনি তাদের অপসারণের নির্দিষ্ট তারিখ ঘোষণা করেনি। গত মাসের গেমের তালিকায় শ্যাডো ওয়ারিয়র 3 এর মতো শিরোনাম অন্তর্ভুক্ত ছিল, যা প্রায় তিন মাসের মধ্যে গ্রাহকদের কাছে উপলব্ধ হবে।