Horizon Forbidden West গেম আপডেট HDR মোডে ইমেজের অত্যধিক রেজোলিউশন এবং চরিত্রের মুখের অদ্ভুত অ্যানিমেশনের মতো সমস্যার সমাধান করে।

সর্বশেষ গেমের খবরে, আমরা জানতে পেরেছি যে গরিলা গেমস স্টুডিও Horizon Forbidden West-এর জন্য একটি নতুন আপডেট প্রকাশ করেছে। এই রোল-প্লেয়িং অ্যাকশন গেমটির আপডেট সংস্করণ 1.0 এখন প্লেস্টেশন 5 এবং প্লেস্টেশন 4 কনসোলে ডাউনলোডের জন্য উপলব্ধ এবং এর অনেক সমস্যার সমাধান করে। যদিও গেমটিতে এখনও বাগ রয়েছে যা বিকাশকারীরা সচেতন, নতুন আপডেটটি খেলোয়াড়দের অভিজ্ঞতা উন্নত করতে একটি দুর্দান্ত সহায়তা হওয়া উচিত।

1.0 সংস্করণে আপডেট হরাইজন ফরবিডেন ওয়েস্টের অনেক সমস্যা এবং অসঙ্গতির সমাধান করে। উদাহরণস্বরূপ, এই আপডেটটি HDR মোডে ওভার-রেজোলিউশন চিত্রগুলির সমস্যার সমাধান করে। গেমটি উপভোগ করার সময় অনেক খেলোয়াড় যে সমস্যার সম্মুখীন হয়েছিল তার মধ্যে একটি হল খেলার অযোগ্য চরিত্রগুলির মুখের উদ্ভট অ্যানিমেশন, যেমন তাদের বিভিন্ন দিকে তাকানো, যা সাম্প্রতিক আপডেটের মাধ্যমে সমাধান করা হয়েছে। এই আপডেটে, কিছু জায়গায় অক্ষর আটকে যাওয়া, অগ্রগতির হার এবং গেমের হঠাৎ ব্যর্থতার মতো সমস্যাগুলিও সমাধান করা হয়েছিল।

বর্তমানে, এই ওপেন-ওয়ার্ল্ড গেমটি প্লেস্টেশন 5 এবং প্লেস্টেশন 4 কনসোলে অভিজ্ঞতা নেওয়া যেতে পারে। এই সংস্করণে গেমটির প্রধান চরিত্র আলভি, তার সংক্রামিত একটি অদ্ভুত রোগ থেকে দিগন্তের বিশ্বকে বাঁচাতে নিষিদ্ধ পশ্চিমে পা রাখে। কিছু সময় আগে, গরিলা গেমস স্টুডিও ঘোষণা করেছে যে প্লেস্টেশন 4 সংস্করণটি বিনামূল্যে প্লেস্টেশন 5 এ আপগ্রেড করা সম্ভব।