একটি নতুন সাক্ষাত্কারে, কেন লেভিন নিশ্চিত করেছেন যে বায়োশকের নতুন সংস্করণ তৈরিতে তার কোনও জড়িত ছিল না।

সর্বশেষ গেমের খবরে, কেন লেভিন, যিনি বায়োশক গেম সিরিজ তৈরির জন্য পরিচিত, আর্কেড অ্যাটাক পডকাস্টের সাথে একটি সাক্ষাত্কারে, বায়োশকের একটি নতুন সংস্করণ তৈরিতে কোনও জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন। লেভিন বায়োশকের একটি নতুন সংস্করণ তৈরিতে ক্লাউড চেম্বার দলের সাথে তার সহযোগিতার গুজব সম্পর্কে প্রশ্নের উত্তর দিয়েছেন:

“আমি এই গেমটি সম্পর্কে অন্যান্য লোকেদের মতোই জানি (যেমন গেমার বা সাংবাদিক যারা প্রকল্পের সাথে জড়িত নয়)। যখন এই গেমটি মুক্তি পাবে, আমি অবশ্যই একজন গেমার হিসাবে এটি অনুভব করব। “কিন্তু এই মুহুর্তে আমাকে বলতে হবে যে আমি কখনই এর উৎপাদনে জড়িত ছিলাম না এবং ফলস্বরূপ, আমার কাছে নতুন বায়োশক গেম সম্পর্কে কোন তথ্য নেই।”

লেভিন অন্য একটি সাক্ষাত্কারে বায়োশক সম্পর্কে কথা বলেছেন। একটি প্রকল্প যার জন্য তার বিশেষ পরিকল্পনা ছিল কিন্তু কখনই দিনের আলো দেখেনি। চলচ্চিত্র সম্পর্কে বলতে গিয়ে, লেভিন চলচ্চিত্র নির্মাতাদের সাথে আরও গভীরভাবে কাজ করার আগ্রহের কথা উল্লেখ করেছেন এবং বলেছেন:

“বায়োশক সিরিজের নির্মাতাদের মনোভাব এবং লক্ষ্যের সাথে চলচ্চিত্র নির্মাতাদের লক্ষ্যের কোন সম্পর্ক ছিল না।”

লেভিন বর্তমানে ঘোস্ট স্টোরি স্টুডিওতে তার নতুন গেমে কাজ করছেন। গেমিং শিল্পের একজন সুপরিচিত সাংবাদিক জেসন শ্রেয়ারের মতে, এই কাজটি, যার নাম এখনও জানা যায়নি, এটি উন্নয়নের একটি কঠিন পরিস্থিতিতে রয়েছে [তথাকথিত উন্নয়ন নরক]। অবশ্য খেলার জগতের আরও কিছু রিপোর্টার শরিয়ার কথাকে অসত্য বলে মনে করেছেন। যাইহোক, আপাতত, আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে কখন কেন লেভিন তার দীর্ঘ অনুপস্থিতির অবসান ঘটাবে এবং তার নতুন গেমটি চালু করবে।