অ্যাকশন এন্টারটেইনমেন্ট স্টুডিও গ্রিম ডন উল্লেখযোগ্য বিক্রয় সাফল্য অর্জন করেছে।

যখন পাথ অফ এক্সাইল প্লেয়াররা নতুন সিজ অফ দ্য অ্যাটলাস এক্সপেনশন প্যাক অভিজ্ঞতা উপভোগ করছে, এবং ডায়াবলো 4কে অনেক দূর যেতে হবে, ক্রিম এন্টারটেইনমেন্ট স্টুডিওর গ্রিম ডন একটি নতুন বিক্রয় রেকর্ড স্থাপন করেছে। সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে এই অ্যাকশন রোল প্লেয়িং গেমটি ফেব্রুয়ারী 2016 এ রিলিজ হওয়ার পর থেকে 7 মিলিয়ন কপি বিক্রি হয়েছে। গেমটির অর্থায়ন প্রচারাভিযানটি 2012 সালে Kickstarter-এ চালু করা হয়েছিল এবং 2013 সালে, পণ্যটি বাষ্প ব্যবহারকারীদের জন্য প্রাথমিক অ্যাক্সেসের আকারে উপলব্ধ করা হয়েছিল।

গ্রীম ডন কায়রোর বিশ্বে সংঘটিত হয়, যেটি অ্যাট্রিয়াল এবং চিতুনদের মধ্যে সংঘর্ষের পরে একটি বিপর্যয়কর ধ্বংসযজ্ঞের শিকার হয়েছে। খেলোয়াড়রা, পূর্বে বন্দী বেঁচে থাকা হিসাবে, এই মহাজাগতিক ভয়াবহতাগুলি দূর করার জন্য একটি যাত্রা শুরু করে। গেমাররা বিভিন্ন ক্লাস ব্যবহার করতে পারে, যা মাস্টারি নামেও পরিচিত। আপনি আরও জটিল কাঠামোর জন্য মাধ্যমিক ক্লাসে যেতে পারেন এবং আরও শক্তি অর্জন করতে পারেন।

ক্রেট এন্টারটেইনমেন্ট মূল গেমটি প্রকাশের পর দুটি বড় সম্প্রসারণ প্যাক প্রকাশ করেছে, অ্যাশেস অফ মালমাউথ এবং ফরগটেন গডস। এই প্যাকেজগুলির প্রতিটি তাদের নিজস্ব গল্পের সাথে নতুন এলাকা, মিশন এবং ক্লাসের সাথে পরিচয় করিয়ে দেয়। অবশ্যই, আমাদের ক্রুসিবল অ্যাড-অন প্যাকটি ভুলে যাওয়া উচিত নয়, যা গেমটিতে বেঁচে থাকার মোড নিয়ে আসে এবং খেলোয়াড়দের অবশ্যই শত্রুদের তরঙ্গ সহ্য করতে হবে। গ্রীম ডন বর্তমানে পিসিতে উপলব্ধ এবং ডেফিনিটিভ সংস্করণটি সম্প্রতি Xbox X ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করা হয়েছে | এক্সবক্স এস সিরিজ এবং এক্সবক্স ওয়ান অন্তর্ভুক্ত ছিল।