নিন্টেন্ডো সুইচ অনলাইন পরিষেবার সম্প্রসারণ প্যাক গ্রাহকরা অদূর ভবিষ্যতে রেয়ার স্টুডিওর ক্লাসিক ব্যাঞ্জো-কাজুই গেমিং অভিজ্ঞতায় যেতে পারেন।

সর্বশেষ গেমের খবরে, আমরা জেনেছি যে ব্যাঞ্জো-কাজুই 2022 সালের জানুয়ারিতে চালু হবে, নিন্টেন্ডো সুইচ অনলাইন পরিষেবার একটি ব্যয়বহুল সংস্করণ। এই ক্লাসিক রেয়ার স্টুডিও গেমটি 20 শতকের শেষের দিকে নিন্টেন্ডো 64 কনসোলে প্রকাশিত হয়েছিল। আজ, 2000 পেপার মারিও গেমটি নিন্টেন্ডো সুইচ অনলাইন + এক্সপ্যানশন প্যাক শেয়ারিং পরিষেবাতে অন্তর্ভুক্ত করা হয়েছে যাতে ব্যবহারকারীরা এটির অভিজ্ঞতার মাধ্যমে তাদের স্মৃতিগুলিকে পুনরুজ্জীবিত করতে পারে৷

N64 কনসোলের তালিকা নিন্টেন্ডো সুইচ অনলাইন পরিষেবার ব্যয়বহুল সংস্করণের মধ্যে রয়েছে সুপার মারিও 64, মারিও কার্ট 64, স্টার ফক্স 64, ইয়োশি’স স্টোরি, দ্য লিজেন্ড অফ জেল্ডা: ওকারিনা অফ টাইম, মারিও টেনিস, ডাঃ মারিও 64, সিন অ্যান্ড শাস্তি এবং WinBack, যা অক্টোবরে মুক্তি পেয়েছিল। পেপার মারিও, ব্যাঞ্জো-কাজুই, পোকেমন স্ন্যাপ, দ্য লিজেন্ড অফ জেল্ডা: মেজোরা’স মাস্ক, কির্বি 64: দ্য ক্রিস্টাল শার্ডস, মারিও গল্ফ এবং এফ-জিরো এক্স-এর সাথে বর্তমানে 7টি অন্যান্য গেম খেলা হবে। নিকট ভবিষ্যতে নিশ্চিত করা হয়েছে।

“আমরা নিন্টেন্ডোর সর্বশেষ কনসোলে এই বিয়ার অ্যান্ড বার্ডকে পরিচয় করিয়ে দিতে এবং এর আকর্ষক বিষয়বস্তু অনুভব করার জন্য আরেকটি আধুনিক উপায় (এক্সবক্স গেমপাস এবং বিরল রিপ্লে সহ) প্রবর্তন করতে পেরে গর্বিত,” রিয়ের সহ-উন্নয়ক ব্যাঞ্জো-কাজুই একটি বিবৃতিতে বলেছেন৷ “আমরা এটা ভক্তদের সামনে রাখুন।” সাম্প্রতিক ডেটা মাইন থেকে পাওয়া ডেটা সঠিক হলে, Nintendo Switch Online + Expansion Pack-এ N64 পরিষেবার তালিকা ভবিষ্যতে আরও 20টি গেমে প্রসারিত হবে। MondoMega নামের একজন টুইটার ব্যবহারকারী ডাটাবেসে দেওয়া গেমগুলির আইডি বিশ্লেষণ করার পর এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে এই পরিষেবাটিতে মোট 38টি গেম অ্যাক্সেস করা হবে।

নিন্টেন্ডো সুইচ অনলাইন পরিষেবাটির 32 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে এবং প্রতি বছর $19.99 খরচ হয়। কিন্তু ব্যবহারকারীরা নিন্টেন্ডো সুইচ অনলাইন এক্সপানশন প্যাক পরিষেবাটিতে সাবস্ক্রাইব করতে পারেন, যা নিন্টেন্ডো দ্বারা প্রবর্তিত হয়েছে, বছরে $ 49.99 মূল্যে৷ নিন্টেন্ডোর মতে, সময়ের সাথে সাথে এই পরিষেবার সদস্যতার সুবিধা বাড়বে। উদাহরণস্বরূপ, এক্সপানশন প্যাক ব্যবহারকারীদের নতুন আর্থিক সম্প্রসারণ প্যাকটি উপভোগ করতে আলাদাভাবে অ্যানিমাল ক্রসিং: নিউ হরাইজনস গেম কেনার প্রয়োজন নেই৷