একটি মেমোয়ার ব্লার, একটি স্বাধীন এবং দুঃসাহসিক গেম, দুই মাসের মধ্যে প্লেস্টেশন, এক্সবক্স, নিন্টেন্ডো সুইচ এবং পিসিতে উপলব্ধ হবে৷

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, A Memoir Blur-এর স্রষ্টা ক্লোইস্টার ইন্টারঅ্যাকটিভ স্টুডিওস এবং প্রকাশক অন্নপূর্ণা ইন্টারঅ্যাকটিভ অ্যাডভেঞ্চার গেমটির মুক্তির তারিখ ঘোষণা করে একটি নতুন ট্রেলার প্রকাশ করেছে। আপনি ইউটিউবে A Memoir Blue এর মুক্তির তারিখের উন্মোচন ট্রেলারটি দেখতে পারেন। এই স্বতন্ত্র গেমটি 10 ​​ফেব্রুয়ারি (21 ফেব্রুয়ারি) প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস সিরিজ, এক্সবক্স ওয়ান, এক্সবক্স গেমপেস সার্ভিস, নিন্টেন্ডো সুইচ এবং পিসি প্ল্যাটফর্মের জন্য মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এছাড়াও, গেমটির সঠিক মূল্য এখনও নির্ধারণ করা হয়নি। একটি স্মৃতি অস্পষ্টতা হল একটি শিশু এবং পিতামাতার মধ্যে বিদ্যমান স্মৃতি এবং সম্পর্কগুলি অন্বেষণ করা। এই সম্পর্কের ধরন এবং ফর্ম পরিবারের প্রতিটি সদস্যকে কীভাবে প্রভাবিত করতে পারে তাও গেমটি সম্বোধন করে। A Memoir Blur-এর নির্মাতারা তাদের নতুন গেমের একটি সংক্ষিপ্ত বিবরণ প্রকাশ করেছেন, যা আপনি নীচে পড়তে পারেন।

“A Memoir Blur-এ, আমরা মরিয়ম নামে একটি অল্পবয়সী, অ্যাথলেটিক মেয়ের সাথে দেখা করি এবং তাকে অনুসরণ করি যখন সে তার স্মৃতির গভীরে সাঁতার কাটে যাতে সে তার মায়ের সাথে পুনরায় সংযোগ করতে পারে৷ গেমটির ভিজ্যুয়াল শৈলী অনন্য এবং এটির নির্মাণে, হাতে আঁকা অঙ্কন এবং ত্রিমাত্রিক চিত্রগুলির সংমিশ্রণ ব্যবহার করা হয়েছে, যা মরিয়মের জাদুকরী এবং বাস্তবসম্মত যাত্রাকে ভালভাবে চিত্রিত করতে পারে। “এছাড়াও, গেমপ্লেতে এমন কিছু ঘটনা রয়েছে যা গর্ব এবং বিজয়ের সাথে ত্যাগ এবং হৃদয়বিদারণের মতো আবেগগুলিকে একত্রিত করে এবং আমরা দেখতে পাই মরিয়ম নিজের মধ্যে শিশুটিকে পুনরায় আবিষ্কার করে এবং তার এবং তার মায়ের মধ্যে প্রবাহিত ভালবাসাকে শক্তিশালী করে।”