ফিল স্পেন্সার বলেছেন যে এখন পর্যন্ত 4.5 মিলিয়নেরও বেশি খেলোয়াড় ফোরজা হরাইজন 5 এর রিলিজের সময়ে সবচেয়ে সফল মাইক্রোসফ্ট গেম হয়ে উঠার অভিজ্ঞতা পেয়েছেন।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, ফিল স্পেন্সার টুইটারে ফোরজা হরাইজন 5 প্লেয়ারের পরিসংখ্যান ঘোষণা করেছে, ঘোষণা করেছে যে এই ওপেন ওয়ার্ল্ড রেসিং গেমটি সমস্ত এক্সবক্স স্টুডিও গেমের মধ্যে সবচেয়ে সফল রিলিজ করেছে। স্পেন্সারের মতে, পিসি, এক্সবক্স এবং ক্লাউড গেমিং-এ ইতিমধ্যেই 4.5 মিলিয়নেরও বেশি লোক Forza Horizon 5 এর অভিজ্ঞতা অর্জন করেছে। Forza Horizon 4 রিলিজ করার সময় এটি তাদের অভিজ্ঞতার সর্বোচ্চ সংখ্যক খেলোয়াড়ের প্রায় তিনগুণ।

Forza Horizon 5, একটি প্রথম-পক্ষের গেম, প্রথম দিন থেকেই Xbox GamePass গ্রাহকদের জন্য উপলব্ধ করা হয়েছিল এবং অনেক গেমার প্রকৃতপক্ষে পরিষেবাটির মাধ্যমে গেমটি উপভোগ করেন। আরেকটি বিষয় হল যে খেলোয়াড়দের একটি বড় অংশ (এক মিলিয়নেরও বেশি লোক) গতকালই Forza Horizon 5 এর অভিজ্ঞতা শুরু করেছে।

যারা $99 প্রিমিয়াম সংস্করণ বা $50 প্রিমিয়াম অ্যাড-অন বান্ডেল কিনেছেন তারা চার দিন আগে, নভেম্বর 5 তারিখে সর্বশেষ Forza Horizon সংস্করণে অ্যাক্সেস পেয়েছিলেন।