টম হেন্ডারসন বলেছেন যে EA এমন একটি গেম সিরিজকে পুনরুজ্জীবিত করতে প্রস্তুত যার প্রচুর ভক্ত ছিল।

ইলেকট্রনিক আর্টস হল বিশ্বের প্রাচীনতম এবং সবচেয়ে সুপরিচিত গেমিং কোম্পানিগুলির মধ্যে একটি, যার বিভিন্ন শৈলীতে অনেকগুলি গেম তৈরি এবং প্রকাশ করার অধিকার রয়েছে৷ যাইহোক, এই কোম্পানি থেকে গেমের অনেক সংগ্রহ রয়েছে যেগুলি বছরের পর বছর ধরে তাদের ভক্তদের একটি নতুন সংস্করণ পায়নি। এখন, সর্বশেষ গেম অনুসারে, মনে হচ্ছে EA, ডেড স্পেস এবং স্কেট ছাড়াও, নতুন সংস্করণ তৈরি করে আরেকটি সেট পুনরুজ্জীবিত করতে চায়।

একটি নতুন টুইটে, টম হেন্ডারসন, গেমিং শিল্পের একজন সুপরিচিত অভ্যন্তরীণ, দাবি করেছেন যে EA “একটি গেম সেট পুনরুজ্জীবিত করতে চলেছে যার প্রচুর ভক্ত ছিল।” হেন্ডারসন আরও বিশদ প্রদান করেননি, তবে বলেছিলেন যে তিনি শীঘ্রই আরও বিশদ ভাগ করবেন।

উল্লিখিত হিসাবে, EA এর আইপি সংখ্যার চেয়ে কম কিছু নেই এবং এই গেম সিরিজের নাম যে কোনও কিছু হতে পারে। ইন্টারনেটে ব্যবহারকারীদের অনুমানগুলির মধ্যে একটি হল বার্নআউট সিরিজ। অবশ্যই, ক্রাইটেরিয়ন গেমস স্টুডিওস, এই সিরিজের স্রষ্টা, বর্তমানে একটি নতুন নিড ফর স্পিড গেম নিয়ে কাজ করছে, তাই এই মুহুর্তে তারা বার্নআউটের একটি নতুন সংস্করণ বিকাশ করবে এমন সম্ভাবনা কম। যাইহোক, EA এখন Codemasters Studios এর মালিক, এবং তাদের একটি নতুন বার্নআউট তৈরির দায়িত্ব দেওয়া হতে পারে।

বার্নআউট ছাড়াও, আরও কিছু সংগ্রহ রয়েছে যেগুলি কয়েক বছর ধরে প্রকাশিত হয়নি এবং ইলেকট্রনিক আর্টস সেগুলিকে পুনরুজ্জীবিত করার সম্ভাবনা রয়েছে; মেডেল অফ অনার, এসএসএক্স এবং কমান্ড অ্যান্ড কনকার সহ। দেখে মনে হচ্ছে এই গেম সিরিজের ভক্তের সংখ্যা কম নয় এবং তারা আসলে আশা করছে যে EA অনেক বছর পরে তাদের একটি নতুন সংস্করণ প্রকাশ করবে।

সাধারণভাবে, এটি স্পষ্ট যে ইলেকট্রনিক আর্টস সম্প্রতি গেমগুলির পুরানো এবং জনপ্রিয় সংগ্রহকে পুনরুজ্জীবিত করতে আরও আগ্রহী হয়ে উঠেছে। উদাহরণস্বরূপ, ডেড স্পেস-এর প্রথম সংস্করণের রিমেক বর্তমানে নির্মাণাধীন। স্কেট সিরিজের একটি নতুন গেমও বিকাশাধীন। হেন্ডারসনের দাবি সত্য হলে, আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে কোন সংগ্রহ (বা সম্ভবত সংগ্রহ) EA পুনরুজ্জীবিত করার পরিকল্পনা করছে।