সাম্প্রতিক তথ্য থেকে জানা যায় যে কল অফ ডিউটি ​​ভ্যানগার্ড শীঘ্রই টাইটান অ্যানিমে আক্রমণের হোস্ট করতে পারে।

ডেটা মাইনারদের একজন ঘোষণা করেছে যে আমরা সম্ভবত ভবিষ্যতে কল অফ ডিউটি ​​ভ্যানগার্ড এবং টাইটান অ্যানিমে আক্রমণের মধ্যে একটি ক্রসওভার দেখতে পাব। রবিবার, কল অফ ডিউটি ​​সিরিজের একজন ডেটা মাইনার প্রকাশ করেছে যে ভ্যানগার্ডের গেমের কোডের কয়েকটি লাইন AoT-Titan নামক একটি অপারেটরের দিকে নির্দেশ করে। আপনারা অনেকেই জানেন যে, কল অফ ডিউটিতে অপারেটররা অভিনয়যোগ্য চরিত্র। কোডের এই স্ট্রিংটি একটি অস্ত্র পরিশিষ্টকেও নির্দেশ করে যা একটি বান্ডিল আকারে এই সম্ভাব্য বিষয়বস্তু প্রকাশের নির্দেশ করে। কল অফ ডিউটি ​​সম্প্রতি র‌্যাম্বো এবং হার্ডকোর মুভি সিরিজের সাথে ক্রসওভার করেছে।

“আমি এইমাত্র কল অফ ডিউটি ​​ভ্যানগার্ড মেমরি ডাম্প ফাইলগুলিতে কিছু লক্ষ্য করেছি,” বিশ্লেষক টুইট করেছেন। সবচেয়ে আকর্ষণীয়গুলি “sworftitan” এর পাশাপাশি “aot_titan” অপারেটরকে উল্লেখ করে। আমি মনে করি অ্যাটাক অন টাইটান অ্যানিমে এবং ভ্যানগার্ডের মধ্যে একটি ক্রসওভার রয়েছে। “যদি তা হয়, আমরা সম্ভবত ডিসেম্বরে এটি দেখতে পাব।”

আরেকটি বিশিষ্ট ডেটা মাইনার, ZestyCODLeaks, টুইট করেছেন যে গেমের কিছু কোড ইঙ্গিত দেয় যে একাকী যুদ্ধে একটি তলোয়ার ব্যবহার করা যেতে পারে। ডেটা টুইটার লিখেছেন: “দৃশ্যতই ঘনিষ্ঠ যুদ্ধের জন্য এক ধরণের ‘তলোয়ার’ যোগ করা হবে, তবে এটি কাতানা অস্ত্র নয়। কোড নাম aot_swords ‘/’ s4_me_swordtitan সহ এই অস্ত্রটি কোডগুলির মধ্যে দেখা যায়, যা AOT শব্দটিকে টাইটান অ্যানিমে আক্রমণের দিকে নিয়ে যায়। “অবশ্যই, এই মুহূর্তে এটি একটি সহজ তত্ত্ব।”

একটি অ্যাক্টিভিশন এক্সিকিউটিভ সম্প্রতি কল অফ ডিউটি ​​ওয়ারজোন ক্যালডেরা মানচিত্রের একটি চিত্র প্রকাশ করেছে যা এর সামগ্রিক চেহারা দেখাচ্ছে। কল অফ ডিউটি ​​ওয়ারজোন ভ্যানগার্ডের সাথে আরও ভালভাবে মিলতে পরের মাসে একটি আপডেট হোস্ট করবে। এই আপডেটের একটি বিষয়বস্তু হল Caldera মানচিত্র, যা বর্তমান Varzon মানচিত্রকে প্রতিস্থাপন করবে। কল অফ ডিউটি: ভ্যানগার্ড এবং কল অফ ডিউটি ​​ওয়ারজোন বর্তমানে প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস সিরিজ, এক্সবক্স ওয়ান এবং পিসি প্ল্যাটফর্মে চলছে। Warzon গেমের একটি নতুন আপডেটও (2রা ডিসেম্বর) খেলোয়াড়দের জন্য উপলব্ধ হবে।