ওয়ারজোন 2 2022 এর শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে। বিকাশকারীরা গেমের জন্য একটি নতুন মানচিত্র এবং একটি নতুন স্যান্ডবক্স মোড প্রস্তুত করেছেন।

অ্যাক্টিভিশন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে ওয়ারজোন 2.0 পিসি, অষ্টম প্রজন্ম এবং নবম প্রজন্মের কনসোলের জন্য 2022 সালের শেষের দিকে পাওয়া যাবে। এই গেমটি ইনফিনিটি ওয়ার্ড দ্বারা একই সাথে মডার্ন ওয়ারফেয়ার 2 এর মতো ডেভেলপ করা হচ্ছে।

কল অফ ডিউটি ​​মডার্ন ওয়ারফেয়ার 2 ২ November শে নভেম্বর মুক্তি পাওয়ার কথা। ওয়ারজন ২ এর কিছুদিন পরেই মুক্তি পাবে। কল অফ ডিউটি: ওয়ারজোন 2 একটি নতুন স্যান্ডবক্স এবং মানচিত্র বিভাগ প্রকাশ করতে প্রস্তুত। কিছুদিন আগে খেলার সম্পূর্ণ মানচিত্র প্রকাশ করা হয়েছিল। মানচিত্রের একটি বড় অংশ জল দিয়ে তৈরি এবং সাঁতার কাটার ক্ষমতা গেমটিতে যুক্ত করা হয়েছে। ডেভেলপাররা গেমটিকে যতটা সম্ভব ব্ল্যাকআউট করতে চায়।

অ্যাক্টিভিশন নিশ্চিত করেছে যে আপনার আইটেম এবং অগ্রগতি বার ওয়ারজোন 2 এ স্থানান্তরিত হবে না। এই গেমটিতে ইনভেন্টরি এবং একটি নতুন অগ্রগতি বার থাকার কথা। অবশ্যই, চিন্তা করবেন না, কারণ ভারজনের ডেভেলপাররা কারেন্ট অব্যাহত রাখবে এবং কমপক্ষে অদূর ভবিষ্যতে এটি সমর্থন করা বন্ধ করতে চায় না। বর্তমান সংস্করণটি চালিয়ে যাওয়া বা ওয়ারজোন 2.0 এ স্যুইচ করা উচিত কিনা তা আপনার সিদ্ধান্তের উপর নির্ভর করে।

রিকোচেট নামক অ্যাক্টিভিশন জালিয়াতি বিরোধী ব্যবস্থা মডার্ন ওয়ারফেয়ার ২-এর মতো একই সময়ে রিলিজ করা হবে এবং পরে ব্যাটল রয়্যাল ২-এ যুক্ত করা হবে না। এই সিস্টেমটি প্রতারকদের সাথে লড়াই করতে এবং তাদের যতটা সম্ভব সীমাবদ্ধ করতে চায়।