স্টিমডিবি-তে রিটার্নাল গেম পৃষ্ঠার একটি পুনঃআপডেট প্রস্তাব করে যে হাউসমার্ক স্টুডিওর রোগুলাইক গেমটি স্টিম ডেক হ্যান্ডহেল্ড কনসোলের জন্য অপ্টিমাইজ করা যেতে পারে।

Uncharted: Legacy of Thieves Collection, Marvel’s Spider-Man Remastered, and Marvel’s Spider-Man: Miles Morales, Sony-এর সাথে PC প্ল্যাটফর্মে এক্সক্লুসিভ প্লেস্টেশন গেম আনার রোমাঞ্চকর পরিকল্পনা রয়েছে। তবে আশা করা যায় যে এই প্রক্রিয়াটি শুধুমাত্র এই কয়েকটি গেমের মধ্যে সীমাবদ্ধ থাকবে না; একটি বিষয় যা সনি নিজেই বহুবার উল্লেখ করেছে।

তবে বিভিন্ন প্রতিবেদনে উল্লেখ করা সবচেয়ে ঘন ঘন নামগুলির মধ্যে একটি হল হাউসমার্ক স্টুডিও থেকে রিটার্নাল গেম। রিটার্নাল গেমটি গত বছর একচেটিয়াভাবে প্লেস্টেশন 5 এর জন্য মুক্তি পেয়েছিল এবং সমালোচকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া ছাড়াও, এটি দর্শকদের দ্বারা ভালভাবে গ্রহণ করেছিল। এই গেমটির সাফল্য সনি দ্বারা হাউসমার্ক স্টুডিও ক্রয় এবং প্লেস্টেশন গেম স্টুডিওগুলির সাথে যোগদানের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।

পিসির জন্য রিটার্নের রিলিজের গুজবের কথা উল্লেখ করা অনেকগুলি উত্সের মধ্যে একটি হল এই গেমের স্টিমডিবি পৃষ্ঠায় প্রয়োগ করা পরিবর্তনগুলি। রিটার্নাল গেম পৃষ্ঠার নতুন আপডেটে, আমরা স্টিম ডেক কন্ট্রোলার প্রোফাইলের সংযোজন দেখতে পাচ্ছি, যা স্টিম ডেক হ্যান্ডহেল্ড কনসোলের জন্য গেমটিকে অপ্টিমাইজ করার সম্ভাবনা নির্দেশ করে।

হরাইজন জিরো ডন, ডেজ গন, এবং গড অফ ওয়ার, পিসিতে পোর্ট করা তিনটি বড় সনি গেম হিসাবে, সবই স্টিম ডেক কনসোলে খেলার যোগ্য; অতএব, রিটার্নালের জন্যও এমন জিনিস আশা করা যায়। অবশ্যই, এই গেমটি এখনও পিসির জন্য আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি, এবং আপাতত এই বিষয়ে নিশ্চিতভাবে মন্তব্য না করাই ভাল।