এলডেন রিং প্লেয়ারদের একজন জিপিং কৌশল ব্যবহার করে 12 মিনিট এবং 32 সেকেন্ডে গেমটি শেষ করতে সক্ষম হন এবং একটি নতুন রেকর্ড তৈরি করেন।

একটি এলডেন রিং সম্পূর্ণ করতে যে সময় লাগে তার জন্য নতুন রেকর্ড গড়েছেন মিচরিজ নামের এক ব্যক্তি। একটি বিখ্যাত (এক্সপ্লয়েট) ব্যবহার করে, তিনি তাদের একটি বাদে গেমের সমস্ত সুবিধার মধ্য দিয়ে যেতে সক্ষম হয়েছেন এবং তাকে পরাজিত করে 12 মিনিট এবং 32 মিনিটের রেকর্ড গড়েছেন।

এই ব্যক্তি জিপিং নামে একটি কৌশল ব্যবহার করেন যা প্লেয়ারকে কয়েক সেকেন্ডের মধ্যে গেমের মানচিত্রের বিভিন্ন অংশে টেলিপোর্ট করার অনুমতি দেয়। ডিস্টরশন 2 নামে একজন স্ট্রিমার, যিনি এর আগে বেশ কয়েকবার এলডেন রিং স্পাইডার-ম্যান ভেঙেছিলেন, গতকাল তার শেষ প্রচেষ্টায় 14 মিনিটে পৌঁছেছিলেন।

পিসি গেমার মিডিয়ার মতে, লোকটি লিমগ্রেভ এলাকা অতিক্রম করার জন্য জিপারগুলি ব্যবহার করে এবং সরাসরি লিউরনিয়ায় চলে যায়, যেখানে অন্যান্য দেরী-গেমের এলাকায় অ্যাক্সেস করা যায়। পূর্ববর্তী স্পিডারগুলিতে, খেলোয়াড়দের খেলা শেষ করার জন্য তাদের সমস্ত শক্তি দিয়ে লড়াই করতে হয়েছিল, কিন্তু এই ক্ষেত্রে, মিচরিজ মালেকেথের দক্ষতাকে পরাজিত করে এবং বাকিটা পাস করে খেলার চূড়ান্ত অঞ্চলে পৌঁছাতে সক্ষম হয়েছিল।

গেমের শেষ কুয়াশাচ্ছন্ন দরজায় পৌঁছানোর পরে, সরাসরি প্রবেশ না করে, সে গেমের মানচিত্রের প্রান্তে চলে যায় এবং এটি করে, যা এক ধরণের মেগা জিপ, সে গেমের শেষ বেসটিও পাস করে এবং সম্পূর্ণ করে। Elden রিং. এই রেকর্ডের ভিডিও দেখতে, আপনি Mitchriz YouTube চ্যানেলে যেতে পারেন।

খেলা শেষ করে তিনি বললেন,

এই রাউন্ড খুব পাগল ছিল. যদিও গেমের শেষে মেগাজিপের জন্য কয়েকটি চেষ্টার প্রয়োজন ছিল, তবে বাকি জিপারগুলি খেলার শুরু থেকে শেষ পর্যন্ত খুব পরিষ্কার ছিল। আমি এই দূরত্ব থেকে খুব খুশি, কারণ এটি আগেরগুলির তুলনায় একটি দুর্দান্ত অগ্রগতি ছিল৷

নিঃসন্দেহে, আমরা অদূর ভবিষ্যতে আরও রেকর্ড দেখতে পাব।