এলডেন রিং-এ বাদ দেওয়া সাইড মিশন থেকে প্রকাশিত একটি নতুন ভিডিও দেখায় যে খেলোয়াড়রা শত্রুদের স্বপ্ন সংগ্রহ করতে সক্ষম।

সুপরিচিত ইউটিউবার ল্যান্স ম্যাকডোনাল্ড সম্প্রতি এলডেন রিং গেমপ্লের একটি ভিডিও প্রকাশ করেছে যা ড্রিম মিস্ট নামে একটি মুছে ফেলা পদ্ধতির পরিচয় দেয়। এই প্রক্রিয়া খেলোয়াড়দের সুপ্ত শত্রুদের স্বপ্ন সংগ্রহ করতে এবং একটি মিশনের অংশ হিসাবে তাদের ব্যবহার করার অনুমতি দেয়। কেন এই প্রক্রিয়াটি গেম থেকে সরানো হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

এই ভিডিওতে, ম্যাকডোনাল্ড উল্লেখ করেছেন যে এলডেন রিং গেমের নেটওয়ার্ক টেস্ট সংস্করণে একটি ঘুমন্ত নেকড়ে সহ বেশ কয়েকটি প্রাণী উপস্থিত ছিল, গেমের চূড়ান্ত সংস্করণে সম্পূর্ণরূপে নির্মূল করা হয়েছে।

এলডেন রিং গেমটিতে ঘুমন্ত প্রাণীরা উপস্থিত থাকার সময়, তারা বিভিন্ন প্রক্রিয়ার অধীনে কাজ করে। তারা অনেক আওয়াজ করলে খেলোয়াড়দের সতর্ক বা আক্রমণ করতে পারে। ল্যান্স ম্যাকডোনাল্ড ক্লোজড নেটওয়ার্ক টেস্টে যে সুপ্ত প্রাণীগুলি আবিষ্কার করেছিলেন তারা জেগে উঠতে পারে না।

খেলোয়াড়রা এলডেন রিং থেকে মিশনে অগ্রসর হওয়ার সাথে সাথে ওষুধ তৈরির জন্য প্রয়োজনীয় ড্রিম মিস্টের সংখ্যা বৃদ্ধি পায় এবং গেমটিতে এটি করার জন্য বিস্তৃত ডায়ালগ রয়েছে।

ল্যান্স ম্যাকডোনাল্ডও সর্বপ্রথম এলডেন রিং-এ একটি গোপন কলোসিয়াম আবিষ্কার করেছিলেন, যেটি ভবিষ্যতের সম্প্রসারণ প্যাকের সাথে সম্পর্কিত হতে পারে বলে অনেকে পরামর্শ দিয়েছেন।

এল্ডেন রিং, ফ্রম সফটওয়্যার স্টুডিওর সর্বশেষ সৃষ্টি, বর্তমানে প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স/এস এবং এক্সবক্স ওয়ানের জন্য পিসি এবং কনসোলে উপলব্ধ।