নিন্টেন্ডো সুইচ ব্যবহারকারীরা XIII রিমেকের অভিজ্ঞতা নিতে সক্ষম হলে মাইক্রোয়েড একটি নতুন ট্রেলার প্রকাশ করে ঘোষণা করেছে।

সর্বশেষ গেমের খবরের মধ্যে, আমরা জেনেছি যে Microids 13 সেপ্টেম্বর নিন্টেন্ডো সুইচের জন্য XIII রিমেক প্রকাশের ঘোষণা করেছে। নিন্টেন্ডো স্যুইচ সংস্করণের জন্য প্রকাশের তারিখ ঘোষণা করার পাশাপাশি, প্রকাশক আরও জানিয়েছেন যে গেমটির প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান এবং পিসি সংস্করণগুলিও নতুন বিনামূল্যে আপডেটটি হোস্ট করবে।

XIII ফ্রেঞ্চ স্টুডিও টাওয়ার ফাইভ দ্বারা বিকশিত হয়েছিল। PS4, Xbox One, এবং PC সংস্করণগুলির জন্য একটি বড় আপডেটে কাজ করার পাশাপাশি, এই স্টুডিওটি নিন্টেন্ডো সুইচের জন্য XIII রিমেকের পোর্টেও কাজ করছে। একটি আসন্ন আপডেট গেমটির বর্তমান সংস্করণগুলিতে অনলাইন মাল্টিপ্লেয়ার যুক্ত করবে। মাল্টিপ্লেয়ার মোড 13 জন খেলোয়াড়কে গেমটি উপভোগ করতে দেয়। আসন্ন আপডেটে গেমের সামগ্রিক কর্মক্ষমতার উন্নতিও অন্তর্ভুক্ত থাকবে।

2020 সালে, XIII গেমটি Xbox One, PlayStation 4 এবং PC ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হয়েছে। XIII এর রিমেক মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতির হত্যার পর এফবিআই থেকে পালিয়ে আসা একজন অ্যামনেসিয়াক নায়কের দুঃসাহসিক কাজ অনুসরণ করে। এই গেমটি ভ্যান হ্যামের লেখা বেলজিয়ান গ্রাফিক উপন্যাস XIII-এর প্রথম পাঁচটি খণ্ড থেকে নেওয়া হয়েছে।