2023 সালে, আমরা E3 এর রিটার্ন দেখতে পাব। এখন আয়োজক দল সম্পর্কে আরও তথ্য এবং এই অনুষ্ঠানের সময় ঘোষণা করা হয়েছে।

2020 এবং 2022 সালে E3 বাতিল করার পরে, 2021 সালে সম্পূর্ণ অফলাইন এবং অনলাইন ইভেন্ট ছাড়াও, অবশেষে 2023 সালে আমরা একটি ব্যক্তিগত ইভেন্টের আকারে থিয়েরির আসল প্রত্যাবর্তন দেখতে পাব। এখন ESA (এন্টারটেইনমেন্ট সফ্টওয়্যার অ্যাসোসিয়েশন) ঘোষণা করেছে যে E3 2023 PAX প্রদর্শনীর পিছনে গ্রুপ ReedPop-এর সাথে সহযোগিতায় অনুষ্ঠিত হবে।

সর্বশেষ গেমের খবরে, এটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে যে 2023 সালের জুনের দ্বিতীয় সপ্তাহে, আমরা লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত E3 2023 দেখতে পাব। রিডপপের প্রেসিডেন্ট, ল্যান্স ফেনস্টারম্যান বলেছেন, “2023 সালে ReedPop-কে E3-এ ফিরিয়ে আনা একটি বড় সুযোগ এবং সম্মানের। ESA এর সমর্থন এবং অনুমোদনের সাথে, আমরা গেমিং শিল্পকে পরিবেশন করার জন্য একটি বিশ্ব-মানের ইভেন্টের আয়োজন করি; নতুন পদ্ধতির সাথে এবং ইভেন্টগুলি আয়োজনের ক্ষেত্রে আমাদের অগ্রগামী কার্যক্রমের চেয়ে ব্যাপকভাবে”।

PAX শো ছাড়াও, ReedPop নিউ ইয়র্ক সিটি কমিক-কন এবং স্টার ওয়ার্স সেলিব্রেশন ইভেন্টও আয়োজন করেছে। ফলস্বরূপ, এটি যথাযথ E3 2023 টিকে থাকতে পারে বলে আশা করা হচ্ছে। এদিকে, ইএসএ ঘোষণা করেছে যে এবার মিডিয়া নিবন্ধন প্রক্রিয়া সুশৃঙ্খল, পরিষ্কার এবং নিরাপদ পদ্ধতিতে সম্পন্ন হবে; পূর্ববর্তী সময়ের থেকে ভিন্ন, যখন সিস্টেমের নিরাপত্তাহীনতার কারণে অংশগ্রহণকারীদের ব্যক্তিগত এবং ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যায়।