গেমটির পরিচালক, মার্সিন ক্রিসজপিন, নিশ্চিত করেছেন যে ট্রেক টু ইয়োমি পরবর্তী প্রজন্মের কনসোলগুলিতে প্রতি সেকেন্ডে 60 ফ্রেমে 4K-এ চলবে৷

ট্রেক টু ইয়োমি নামক নতুন অ্যাকশন-অ্যাডভেঞ্চার শিরোনাম (ফ্লাইং ওয়াইল্ড হগ) আমরা এখন পর্যন্ত যা দেখেছি তা বিবেচনা করে একটি দুর্দান্ত গেমের মতো দেখাচ্ছে। যদিও এর নান্দনিকতা এবং সাদা-কালো আর্ট ডিজাইন গেমটিতে স্পষ্টভাবে ভিজ্যুয়াল হাইলাইট, এটি প্রযুক্তিগত দৃষ্টিকোণ থেকে সমানভাবে গুরুত্বপূর্ণ। এটি মাথায় রেখে, গেমটি কীভাবে নতুন এবং আরও শক্তিশালী কনসোলে চলে?

এই প্রশ্নের উত্তর রয়েছে গেম ডিরেক্টরের সাম্প্রতিক সাক্ষাৎকারে। দেখে মনে হচ্ছে ট্রেক টু ইয়োমি নবম প্রজন্মের কনসোলের সম্পূর্ণ শক্তি ব্যবহার করবে। গেমিংবোল্টের সাথে একটি সাক্ষাত্কারে, ক্রিসজপিন নিশ্চিত করেছেন যে গেমটি প্লেস্টেশন 5 এবং নবম-প্রজন্মের Xbox কনসোলে 4K এবং 60 FPS-এ চলবে। বিকাশকারীরা কি আরও ভালো পারফরম্যান্সের জন্য গেমটিতে অন্যান্য গ্রাফিকাল মোড যুক্ত করবে? এটি এখনও পরিষ্কার নয়, তবে অন্তত আমরা নিশ্চিত যে আসল গুণমানটি ভাল দেখাচ্ছে।

একই সাক্ষাত্কারে, ক্রিসজপিন ইয়োমি থেকে ট্রেক শেষ করার সময় সম্পর্কেও কথা বলেছেন। তিনি নিশ্চিত করেছেন যে খেলাটি স্বাভাবিক অসুবিধায় শেষ হতে প্রায় পাঁচ ঘন্টা সময় লাগবে। ক্রিসজপিনের সাথে গেমিংবোল্টের সম্পূর্ণ সাক্ষাৎকারটি শীঘ্রই প্রকাশিত হবে, তাই সাথে থাকুন।

ট্রেক টু ইয়োমি PS5, Xbox Series X/S, PS4, Xbox One এবং PC-এর জন্য 5 মে, 2022-এ মুক্তি পাবে। নিন্টেন্ডো সুইচ সংস্করণটি এখনও নিশ্চিত করা হয়নি, তবে এটি বাতিল করা হয়নি।