সকার পাঞ্চ স্টুডিও সবেমাত্র ঘোষণা করেছে যে ঘোস্ট অফ সুশিমার বিক্রি 9.73 মিলিয়ন কপি পৌঁছেছে।

দুই বছর আগে, ঘোস্ট অফ সুশিমা গেমটি চালু হয়েছিল এবং সমালোচক এবং ব্যবহারকারীদের কাছ থেকে খুব ভাল প্রতিক্রিয়া পেতে সক্ষম হয়েছিল; একটি পণ্য যেখানে খেলোয়াড়রা সুশিমা দ্বীপ থেকে মঙ্গোলদের তাড়ানোর জন্য জিন সাকাইয়ের ভূমিকা নেয়। এছাড়াও, ইকি আইল্যান্ড অ্যাড-অন প্যাকেজ প্রকাশের সাথে, গেমারদের জন্য একটি নতুন গল্পের অভিজ্ঞতা প্রদান করা হয়েছিল।

এদিকে, ঘোস্ট অফ সুশিমার স্রষ্টা সাকার পাঞ্চ একটি টুইট বার্তায় ঘোষণা করেছেন যে মুক্তির দুই বছর পরে এই গেমটির বিক্রি 9.73 মিলিয়ন কপি ছাড়িয়ে গেছে। আমি উল্লেখ করতে চাই যে প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5-এ গেমটির মোট বিক্রয় অন্তর্ভুক্ত রয়েছে এবং বিক্রয়ের পরিমাণ তারিখ (3রা জুলাই) পর্যন্ত গণনা করা হয়েছে। অতএব, এটা সম্ভব যে গেমটির বিক্রয় খুব দূরের নয় ভবিষ্যতে 10 মিলিয়ন কপি পৌঁছে যাবে। আর অন্যদিকে, হয়তো ভবিষ্যতে পিসির জন্য Ghost of Tsushima-এর রিলিজ বিক্রি হওয়া কপির সংখ্যা আরও বাড়িয়ে দিতে পারে।

এরই মধ্যে এই অর্জন উপলক্ষে অন্যান্য চমকপ্রদ পরিসংখ্যান প্রকাশ করেছে প্রযোজনা দল। এখনও অবধি, ঘোস্ট অফ সুশিমার 75.18 মিলিয়ন শিয়াল খেলোয়াড়দের দ্বারা পোষাক করা হয়েছে, এবং ঘোস্ট অফ সুশিমা ব্যবহারকারীরা যুদ্ধে মোট প্রায় এক বিলিয়ন স্ট্যান্ডঅফ (গেমের বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি) অভিজ্ঞতা লাভ করেছে৷ এছাড়াও, সম্মিলিতভাবে, ভক্তরা 6437 বছর ধরে ঘোড়ায় চড়ে আসছে।