ডেসটিনি ইউনিভার্সে মোবাইল প্ল্যাটফর্ম সেটের জন্য Bungie Studios একটি প্রতিযোগিতামূলক ইন্ডি গেমে কাজ করছে বলে জানা গেছে।

বাঙ্গি স্টুডিও, যা বর্তমানে ডেসটিনি 2-কে সমর্থন করছে, এর নির্মাণাধীন অন্যান্য প্রকল্প রয়েছে। সম্প্রতি, এটি বেশ কয়েকবার রিপোর্ট করা হয়েছে যে এই গেমগুলির মধ্যে একটি সম্পূর্ণ নতুন আইপি, যা দলের চাকরির বিজ্ঞাপন থেকে ফাঁস হওয়া তথ্য অনুসারে, সম্ভবত একটি অ্যাকশন এবং মাল্টিপ্লেয়ার গেম হবে। তবে মনে হচ্ছে এর পাশাপাশি, এই স্টুডিওতে আরও একটি প্রকল্প তৈরি করা হচ্ছে, এবার ডেসটিনি সিরিজের সাথে সম্পর্কিত।

TheGamePost এর একটি প্রতিবেদন অনুসারে, Bungie এর নতুন চাকরির পোস্টিং “একটি উত্তেজনাপূর্ণ নতুন গেম” এর জন্য একজন সিনিয়র কনসেপ্ট ডিজাইনার নিয়োগকে বোঝায়। এই বিজ্ঞাপনের টেক্সটে লেখা আছে যে “ডেসটিনি ওয়ার্ল্ডের ভিজ্যুয়াল ইফেক্টের উন্নতি করা” এই চাকরির অবস্থানের অন্যতম কাজ এবং এই বিভাগটি দেখায় যে উল্লিখিত প্রকল্পটি ডেসটিনি গেমের জগতে স্থান পাচ্ছে। এছাড়াও, “বন্দুক, অক্ষর, বর্ম, যানবাহন, খেলার পরিবেশ এবং একটি মৌসুমী ভিত্তিতে অন্যান্য খেলা শিল্পের প্রয়োজনীয়তা” এর মতো উপাদানগুলির উপর কাজ উল্লেখ করা হয়েছে এবং এই কাজের জন্য সফল প্রার্থীকে অবশ্যই “প্রতিযোগীতামূলক” গেমগুলিতে আগ্রহী হতে হবে এবং অভিজ্ঞতা থাকতে হবে। এই গেমগুলিতে কাজ করছি

অবশ্যই, ডেসটিনি গেমগুলি সর্বদা শক্তিশালী প্রতিযোগিতামূলক দিকগুলি অন্তর্ভুক্ত করেছে এবং এটি অবশ্যই বলা উচিত যে উল্লিখিত তথ্যের এই অংশটি অপ্রত্যাশিত বলে মনে হয় না। যাই হোক না কেন, এই সিরিজ থেকে এই গেমটিকে একটি স্বাধীন এবং আলাদা স্পিন-অফ হিসাবে তৈরি করার সম্ভাবনা নিয়ে জল্পনা চলছে। কিন্তু এটা খুবই সম্ভব যে প্রশ্নে থাকা গেমটি ডেসটিনি মোবাইল প্রকল্প, যা দৃশ্যত NetEase-এর সহযোগিতায় তৈরি করা হচ্ছে।

Bungie স্টুডিও এখনও Sony দ্বারা ক্রয় প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে এবং এই কোম্পানির ক্রয় চুক্তি এই বছরের শেষের মধ্যে সম্পন্ন হবে। Bungie স্টুডিওর বিকাশকারীরা বেশ কয়েকবার জোর দিয়েছেন যে প্লেস্টেশন স্টুডিও উপক্যাটেগরিতে এই দলটিকে যুক্ত করা সত্ত্বেও, কোম্পানির ভবিষ্যতের গেমগুলি মাল্টি-প্ল্যাটফর্ম থাকবে এবং অন্যান্য কনসোলের জন্যও মুক্তি পাবে।