The Legend of Zelda: Majora’s Mask শীঘ্রই Nintendo Switch এর নতুন অনলাইন পরিষেবাতে যোগ করা হবে।

গতকাল জনপ্রিয় এবং স্মরণীয় ব্যাঞ্জো এবং কাজুই অ্যাডভেঞ্চার গেম সংযোজনের পর, নিন্টেন্ডো এখন ফেব্রুয়ারি মাসের জন্য এই অনলাইন শেয়ারিং পরিষেবার পরবর্তী গেমটি চালু করেছে। এই গেমটি Nintendo Switch Online + Expansion Pack অনলাইন পরিষেবার জন্য দ্বাদশ Nintendo 64 কনসোল গেম হবে।

বিশদ বিবরণ অনুসারে, দ্য লিজেন্ড অফ জেল্ডা: মাজোরার মাস্ক, নিন্টেন্ডো কনসোলের ইতিহাসের অন্যতম জনপ্রিয় গেম, আগামী মাসের শেষের দিকে নতুন নিন্টেন্ডো সুইচ পরিষেবা গ্রাহকদের কাছে উপলব্ধ হবে। জনপ্রিয় নিন্টেন্ডো 64 হোম কনসোলের জন্য 2000 সালে প্রথম প্রকাশিত, প্লেয়াররা আবার তিন দিনের জন্য টারমিনার ভূমিতে চাঁদকে আঘাত করা থেকে বিরত রাখতে লিঙ্কের ভূমিকা পালন করে।

Zelda এর কিংবদন্তি সিরিজের অনেক সমালোচক এবং অনুরাগীরা Majora’s Mask-কে এই জনপ্রিয় সিরিজের সবচেয়ে গভীর এবং সবচেয়ে আকর্ষণীয় গেমগুলির একটি বলে মনে করেন। অসংখ্য উপ-পর্যায় এবং এই গেমটিতে হাইরল ল্যান্ড রেসের বিভিন্ন মুখোশের উপস্থিতি গেমপ্লে প্রক্রিয়াটিকে খেলোয়াড়দের জন্য বিরক্তিকর করে তুলেছে এবং গেমের মূল গল্পের লাইন শেষ করার পরে, এখনও অনেক আইটেম এবং অনুসন্ধান আবিষ্কার করা বাকি আছে। টার্মিনা ল্যান্ডে।

Nintendo Switch Online + Expansion Pack পরিষেবায় এই গেমটি কখন যোগ করা হয়েছিল তার সঠিক তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে এই পরিষেবাতে আগের গেমগুলি যোগ করার প্রক্রিয়ার উপর ভিত্তি করে, ব্যবহারকারীরা এই গেমটি ফেব্রুয়ারির শেষ সপ্তাহে যোগ করার আশা করতে পারেন (মার্চের প্রথম সপ্তাহ)। . Nintendo-এর মতে, এই গেমের সংযোজন গেমটির 3D এবং রিমাস্টার করা সংস্করণ থেকে হবে না যা 3DS হ্যান্ডহেল্ড কনসোলের জন্য রিলিজ করা হয়েছিল এবং এই রিলিজটি গেমটির Nintendo 64 সংস্করণের উপর ভিত্তি করে করা হবে।

নিন্টেন্ডো সুইচ কনসোল ব্যবহারকারীরা নিন্টেন্ডো সুইচ অনলাইন এক্সপ্যানশন প্যাক পরিষেবাটিতে এক বছরের জন্য $ 49.99 এর সাবস্ক্রাইব করতে পারেন। নিন্টেন্ডোর প্রকাশিত তথ্য অনুসারে, সময়ের সাথে সাথে এই পরিষেবার সদস্যতার বৈশিষ্ট্য এবং সুবিধা বৃদ্ধি পাবে। উদাহরণস্বরূপ, এক্সপানশন প্যাক ব্যবহারকারীদের আলাদাভাবে অভিজ্ঞতার জন্য নতুন অ্যানিমাল ক্রসিং: নিউ হরাইজনস অ্যাড-অন কেনার প্রয়োজন হবে না, এবং সুপার মারিও 64 এবং দ্য লিজেন্ড অফ জেল্ডা: ওকারিনার মতো পুরানো এবং জনপ্রিয় নিন্টেন্ডো গেমগুলির একটি সংগ্রহে অ্যাক্সেস থাকবে। সময়ের .