বেথেসডা 2022 সালের গ্রীষ্মে স্টারফিল্ডের একটি নতুন সংস্করণ প্রকাশ করতে প্রস্তুত। এই পণ্য সম্পর্কে আরও কিছু তথ্য ঘোষণা করা হয়েছিল।

বেথেসদার টড হাওয়ার্ড রেডডিটকে একজন ব্যবহারকারীকে বলেছেন যে তিনি স্টারফিল্ড সম্পর্কে কথা বলার পরিবর্তে এটি দেখাবেন। তিনি পরবর্তী গ্রীষ্মে নতুন স্টারফিল্ড শো উল্লেখ করেন এবং বলেন যে প্রযোজনা দল প্রভাব নিয়ে সন্তুষ্ট ছিল; অর্জন, যার মধ্যে কিছু, হাওয়ার্ডের মতে, খেলার ট্রেলারে দেখা যাবে। তিনি বিশ্বাস করেন যে স্টারফিল্ড 9ম প্রজন্মের রোল-প্লেয়িং অ্যাকশন গেমগুলির জন্য একটি উচ্চ মান নির্ধারণ করে। তিনি আরও বলেছিলেন যে তিনি চান যে স্টারফিল্ড বেথেসদার আগের কাজগুলির মতো মোডসের জন্য সম্পূর্ণ সমর্থন পাবে।

কারণ মিডিয়ান ম্যানুফ্যাকচারিং সম্প্রদায় প্রায় 20 বছর ধরে বেথেসদার সাথে রয়েছে। একটি চরিত্র ডিজাইন করার সময় আপনি স্টারফিল্ডে আপনার ইংরেজি সর্বনাম (সে, সে এবং তারা) নির্দিষ্ট করতে পারেন। আপনার কাছে গল্পের পটভূমি, দক্ষতা এবং আপনার চরিত্রের সাথে সম্পর্কিত অন্যান্য আইটেম চয়ন করার ক্ষমতাও রয়েছে। সমস্ত কথোপকথন তিনটি নির্বাচিত সর্বনামের সাথে মানানসই করার জন্য বিভিন্ন উপায়ে রেকর্ড করা হয়।

E3 2018-এ Starfield-এর আনুষ্ঠানিক প্রবর্তনের পর এখন প্রায় সাড়ে 3 বছর হয়ে গেছে, এবং এই পণ্যটি প্রকাশ হতে ঠিক এক বছর বাকি আছে। কারণ Starfield 11 নভেম্বর, 2022-এ PC, Xbox X সিরিজ, Xbox S সিরিজ এবং Xbox ক্লাউড গেমিংয়ের জন্য মুক্তি পাবে। হাওয়ার্ড সম্প্রতি বলেছেন যে তার কোন সন্দেহ নেই যে মুক্তির তারিখ সঠিক এবং স্টারফিল্ড বিলম্বিত হবে না।