TT গেমস স্টুডিওর ঘোষণার সাথে সাথে, LEGO Star Wars: The Skywalker Saga-এ খেলোয়াড়ের সংখ্যা পাঁচ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

টিটি গেমস সম্প্রতি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট LEGO Star Wars: The Skywalker Saga-এ ঘোষণা করেছে যে গেমটি প্রকাশের পর থেকে তিন মাসেরও কম সময়ে, খেলোয়াড়ের সংখ্যা পাঁচ মিলিয়ন ছাড়িয়ে গেছে। অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমটি প্রকাশের পর প্রথম দুই সপ্তাহে 3.2 মিলিয়নেরও বেশি ইউনিট বিক্রি করেছে, যা লেগো স্টার ওয়ার্স: দ্য স্কাইওয়াকার সাগাকে লেগো সিরিজের ইতিহাসে সবচেয়ে সফল এবং সবচেয়ে বড় রিলিজ করেছে।

LEGO Star Wars: The Skywalker Saga প্রকাশের প্রথম সপ্তাহ থেকে UK ফিজিক্যাল সেলস চার্টে শীর্ষে রয়েছে এবং সপ্তাহের সেরা 10টি সর্বাধিক বিক্রিত গেমের মধ্যে দীর্ঘদিন ধরে রয়েছে। NPD বিশ্লেষণ গোষ্ঠী দ্বারা সংকলিত বিক্রয় চার্টে গেমটি 2022 সালের এপ্রিল মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বাধিক বিক্রিত গেম হয়ে উঠেছে।

এছাড়াও, LEGO Star Wars: The Skywalker Saga প্রকাশের প্রথম মাসে ডলার বিক্রি লেগো সিরিজের ইতিহাসে একটি নতুন রেকর্ড গড়েছে, এটিকে সিরিজের ইতিহাসে ছয়টি সর্বাধিক বিক্রিত গেমের একটিতে পরিণত করেছে। তারিখ LEGO Star Wars: The Skywalker Saga-এর অন্যতম সাফল্য হল যে গত বছরের মার্চ মাসে মনস্টার হান্টার রাইজ মুক্তি পাওয়ার পর থেকে এটি নিন্টেন্ডো প্ল্যাটফর্মে সবচেয়ে বেশি বিক্রিত ক্রিস্প পার্টি গেম।

LEGO Star Wars: The Skywalker Saga বর্তমানে PC, Nintendo Switch, PlayStation 5, PlayStation 4, Xbox One, Xbox X সিরিজে উপলব্ধ | এক্সবক্স এস সিরিজ উপলব্ধ। এই গেমটিতে স্টার ওয়ার্স থেকে তিনটি স্টার ওয়ার ট্রিলজি অন্তর্ভুক্ত রয়েছে: পর্ব 1 – দ্য ফ্যান্টম মেনেস টু স্টার ওয়ার্স: দ্য রাইজ অফ স্কাইওয়াকার।