সম্প্রতি, ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি 7 এর একটি নতুন গ্রাফিক তুলনা ভিডিও এবং এর রিমাস্টার করা সংস্করণ প্রকাশিত হয়েছে, যা দেখায় যে আমরা একটি পুনঃতৈরি পণ্যের পক্ষে বেশি।

ফাইনাল ফ্যান্টাসি 7 এর 25 তম বার্ষিকীতে এটি প্রকাশিত হয়েছিল যে স্কয়ার এনিক্স ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি 7 নামক ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি 7 রিইউনিয়নের একটি রিমেক তৈরি করছে এবং এই শীতে, PC, প্লেস্টেশন 5, X Box X এর জন্য সিরিজ | Xbox S সিরিজ, PlayStation 4, Xbox One এবং Nintendo Switch এর জন্য উপলব্ধ। অতীতে, ক্রাইসিস কোর শুধুমাত্র প্লেস্টেশন পোর্টেবল প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ ছিল, এবং উন্নয়ন দল বলেছে যে এটি শুধুমাত্র একটি সাধারণ রিমাস্টার নয়।

সম্প্রতি, ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি 7 এর সাথে ক্রাইসিস কোর: ফাইনাল ফ্যান্টাসি 7 রিইউনিয়নের একটি নতুন গ্রাফিক তুলনা ভিডিও প্রকাশিত হয়েছে, এই সময়ে আমরা দেখতে পাচ্ছি যে এই সংস্করণটি রিমেকের মতো দেখাচ্ছে; একটি সাধারণ রিমাস্টার নয়। অন্য কথায়, চরিত্রগুলির মডেলিং, আলো এবং খেলার পরিবেশে অনেক পরিবর্তন হয়েছে।

নীচে, ব্যবহারকারীরা YouTube থেকে প্রকাশিত গ্রাফিক তুলনা ভিডিও দেখতে পারেন এবং আমাদের সাথে তাদের মতামত শেয়ার করতে পারেন। ফাইনাল ফ্যান্টাসি সিরিজের অন্যান্য খবরের মধ্যে রয়েছে ফাইনাল ফ্যান্টাসি 7 রিবার্থের প্রবর্তন, যা আগামী শীতকালে প্লেস্টেশন 5 কনসোলের জন্য মুক্তি পাবে।