জিএসসি গেম ওয়ার্ল্ডে স্ট্যালকার 2 এর বিকাশ ইউক্রেনে রাশিয়ান আক্রমণের পরে আবার শুরু হয়েছে বলে মনে হয়।

জিএসসি গেম ওয়ার্ল্ড স্টুডিও মার্চ মাসে ঘোষণা করেছিল যে ইউক্রেনে রুশ সামরিক হামলার কারণে এটি তার নতুন গেমের উৎপাদন বন্ধ করে দিয়েছে। চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে খেলা উন্নয়ন দলের সম্ভাব্য স্থানান্তরের বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

এখন, পোলিশ ওয়েবসাইট GRYOnline এর মতে, গেমের ডিসকর্ড চ্যানেলে Stalker 2 এর একজন ডেভেলপার গেম ডেভেলপমেন্ট প্রক্রিয়াটি পুনরায় শুরু করার বিষয়ে একজন ভক্তের প্রশ্নের উত্তর দিয়ে বলছে: “এটা অব্যাহত আছে।”

স্ট্যালকার 2 মূলত এই বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে চলমান যুদ্ধের পরিপ্রেক্ষিতে, খেলাটি কখন প্রস্তুত হবে তা স্পষ্ট নয়।

জিএসসি গেম ওয়ার্ল্ড তার ইউটিউব চ্যানেলে গেমটি সম্পর্কে একটি ভিডিও পোস্ট করেছে, যা নিশ্চিত করে যে উৎপাদন প্রক্রিয়া বন্ধ হয়ে গেছে। ইউক্রেনের বিভিন্ন অঞ্চলে বিস্ফোরণের দৃশ্য দেখানো ভিডিওতে বলা হয়েছে, “এই ভিডিওটি ভক্তদের শুভেচ্ছার প্রতি আমাদের প্রতিক্রিয়া”। আমরা কর্মচারী এবং তাদের পরিবারের জীবন বাঁচানোর চেষ্টা করছি। অতএব, গেম ডেভেলপমেন্ট প্রক্রিয়া বর্তমানে প্রান্তিক। তবে আমরা অবশ্যই চালিয়ে যাব। বিজয়ের পর। ইউক্রেন দীর্ঘজীবী হোন – ২০২২ সালের গোড়ার দিকে রাশিয়ান সরকারের অনুরোধে রাশিয়ার অফিসিয়াল স্ট্যালকার ২ ওয়েবসাইট বন্ধ করে দেওয়া হয়েছিল।

S.T.A.L.K.E.R. এক্সবক্স এক্স সিরিজের জন্য হার্ট অফ চেরনোবিল এক্সবক্স এস সিরিজ এবং পিসি মুক্তি পাবে। বর্তমানে প্লেস্টেশন 5 কনসোলে গেমটি ছাড়ার কোন পরিকল্পনা নেই। আমাদের সাথে এই গেম সম্পর্কে আপনার মন্তব্য এবং ভবিষ্যদ্বাণী শেয়ার করুন।