দ্য ওয়াকিং ডেড অ্যান্ড ডেথ স্ট্র্যান্ডিং -এর অভিনেতা নরম্যান রেডাস স্পষ্টতই একটি সাক্ষাৎকারে নিশ্চিত করেছেন যে ডেথ স্ট্র্যান্ডিং সিক্যুয়েলের নির্মাণ শুরু হয়েছে মাত্র।

সর্বশেষ খবরের খবরে, নরম্যান রেডাস, সুপরিচিত অভিনেতা, লিও এডিটের সাথে একটি সাক্ষাৎকারে ঘোষণা করেছিলেন যে ডেথ স্ট্র্যান্ডিং 2 এর উৎপাদন শুরু হয়েছে। কোজিমা প্রোডাকশনের ডেথ স্ট্র্যান্ডিং গেম সম্পর্কে একটি প্রশ্নের উত্তর দেওয়ার পর তিনি বলেন, “আমরা মাত্র একটি দ্বিতীয় শুরু করেছি।”

হিডো কোজিমার লেখা এবং পরিচালিত ডেথ স্ট্র্যান্ডিং, ২০২১ সালের মার্চের শেষের দিকে পাঁচ মিলিয়নেরও বেশি কপি পৌঁছেছে। সনি এর ইন্টারেক্টিভ বিনোদন বিভাগের সহযোগিতায় কোজিমা প্রোডাকশনস দ্বারা নির্মিত ডেথ স্ট্র্যান্ডিং প্লেস্টেশন 4, প্লেস্টেশন 5 এবং পিসিতে গেমারদের জন্য উপলব্ধ।

মজার ব্যাপার হল, আমরা সম্প্রতি অফিসিয়াল প্লেস্টেশন স্টুডিও ওয়েবসাইটের ব্যানারে ডেথ স্ট্র্যান্ডিং ডিরেক্টরের কাটের ছবিটি দেখেছি, এবং আমরা নতুন প্লেস্টেশনের কিছু পরিচয় করিয়ে দেওয়ার জন্য তৈরি মূল ছবিতে নরম্যান রেডাসের চেহারা সহ স্যাম পোর্টার ব্রিজের চরিত্রটিও দেখেছি প্লাস সার্ভিস গেম।

নরম্যান রেডাস একটি নতুন সাক্ষাৎকারে বলেছিলেন যে প্রথম ডেথ স্ট্র্যান্ডিং গেম তৈরির প্রক্রিয়ার সময়, তিনি মোশন ক্যাপচার প্রযুক্তির সাহায্যে এটি ডিজাইন করতে প্রায় দুই থেকে তিন বছর অতিবাহিত করেছিলেন। ফলস্বরূপ, কিছু ভক্ত মনে করেন যে ডেথ স্ট্র্যান্ডিং 2 তিন বছর পরে আসতে পারে, উদাহরণস্বরূপ। “এটি একটি বড় প্রকল্প ছিল,” তিনি বলেছেন। “সুতরাং আমরা মাত্র দ্বিতীয় পর্ব শুরু করেছি।”