কেভিন ডাফি, এজ অফ এম্পায়ারস 4-এর ডিজাইন ডিরেক্টর, রালিক ছেড়ে চলে গেছেন। তিনি 1998 সাল থেকে এই স্টুডিওতে কাজ করছেন।

Aroged ওয়েবসাইটের একটি নতুন প্রতিবেদন অনুসারে, Age of Empires 4-এর গেম ডিজাইন ডিরেক্টর কুইন ডাফি, Relic Entertainment ছেড়েছেন। ডাফি, যিনি প্রায় 24 বছর ধরে রিলিকের সাথে ছিলেন (1998 সাল থেকে), তার লিঙ্কডইন প্রোফাইলে এই ঘোষণাটি করেছেন। এ প্রসঙ্গে তিনি লিখেছেন:

“রেলিকে আমার সময়কালে, আমার একই সাথে ইতিহাস এবং কৌশলের শৈলীতে গভীর আগ্রহ ছিল। “এই জনপ্রিয় সংগ্রহের (এজ অফ এম্পায়ার্স 4) একটি নতুন সংস্করণ তৈরি করতে সাহায্য করতে পেরে আমি খুব খুশি।” Relic-এ বহু বছর কাজ করার পর, Duffy 2010 সালে স্টুডিওর রিয়েল-টাইম স্ট্র্যাটেজি গেম ডিজাইনের ডিরেক্টর হয়ে ওঠেন এবং Age of Empires 4 প্রকাশের পরেই চলে যাচ্ছেন।

এজ অফ কিংস ছাড়াও, রেলিক অন্যান্য সুপরিচিত সিরিজ যেমন কোম্পানি অফ হিরোস এবং ওয়ারহ্যামার 40,000: ডন অফ ওয়ার যুগপত কৌশল ঘরানার অনুরাগীদের জন্য প্রবর্তন করেছে এবং বলা যেতে পারে যে এটি একটি শীর্ষস্থানীয় গেম স্টুডিওতে পরিণত হয়েছে। ধারা এটাও মনে হয় যে Age of Empires 4-এর সাফল্যের কারণে, কৌশল প্রেমীদের মধ্যে ধ্বংসাবশেষের জনপ্রিয়তা বেড়েছে।

Age of Empires 4 মুক্তির পর থেকে এটি একটি মানসম্পন্ন গেম হিসেবে পরিচিত। যাইহোক, আপডেট এবং নতুন বিষয়বস্তু প্রকাশের সাথে, Relic এটিকে আরও ভাল করার জন্য Edge of Empire 4 কে সমর্থন করে চলেছে। এছাড়াও, Relic ভক্তদের জন্য আরেকটি বহুল প্রত্যাশিত কৌশল গেম প্রস্তুত করেছে, যেটি 2022 সালে মুক্তি পাবে এবং এটি কোম্পানি অফ হিরোস 3 ছাড়া অন্য কেউ নয়।