কুর্দ সেন্ট্রাল মিডিয়া ব্যতীত, কুর্ডেন বলে যে মাইক্রোসফ্ট একই সাথে পাঁচ জনের জন্য গেম ফ্যামিলি ফ্যামিলি সাবস্ক্রিপশন অফার করবে।

একটি নতুন এবং একচেটিয়া উইন্ডোজ সেন্ট্রাল মিডিয়া রিপোর্ট অনুসারে, মাইক্রোসফ্ট সম্ভবত শীঘ্রই খেলোয়াড়দের একটি পরিবারের মালিকানাধীন গেমপ্লে পরিষেবাতে পাঁচটি অ্যাকাউন্ট পর্যন্ত সংযোগ করার অনুমতি দেবে। গেমপাস গ্রাহকরা পারিবারিক সদস্যতা সহ প্রতিটি অ্যাকাউন্টের জন্য একটি সাবস্ক্রিপশনের পরিবর্তে PC এবং Xbox কনসোলে গেমপাসে 100টি গেম অ্যাক্সেস করতে পারবেন। অবশ্যই, এক্সক্লাউডকে ধন্যবাদ, আপনি আপনার স্মার্টফোনের মতো একটি ডিভাইসে স্ট্রিমিং গেমগুলিও স্ট্রিম করতে পারেন যদি আপনার উচ্চ-গতির ইন্টারনেট অ্যাক্সেস থাকে।

কর্ডেন বলেছেন যে মাইক্রোসফ্ট দীর্ঘদিন ধরে গেমপাসের জন্য একটি পারিবারিক সাবস্ক্রিপশন সরবরাহ করতে চেয়েছিল এবং এই বছরের শেষের দিকে এই ধরণের পরিষেবা সাবস্ক্রিপশন চালু করা হবে। তিনি আরও বলেন যে যদি পাঁচজন ব্যক্তি একটি পারিবারিক সাবস্ক্রিপশন ব্যবহার করেন, তাহলে গেমটির জন্য দেওয়া চূড়ান্ত খরচ পাঁচটি পৃথক সাবস্ক্রিপশনের মোট খরচের চেয়ে অনেক কম হবে।

একটি প্রধান সদস্যতা ব্যবহার করে এমন পাঁচটি অ্যাকাউন্ট অবশ্যই একটি দেশের অন্তর্গত। এদিকে, Windows সেন্ট্রাল রিপোর্টার জানেন না যে আমাদের কাছে একটি PC গেম পাস ফ্যামিলি সাবস্ক্রিপশন এবং একটি Xbox গেম পাস ফ্যামিলি সাবস্ক্রিপশন থাকবে, অথবা ফ্যামিলি সাবস্ক্রিপশনটি Xbox গেম পাস আল্টিমেট সাবস্ক্রিপশনের সর্বোচ্চ স্তরের জন্য কিনা। Kurden বাদে, এটা সম্ভবত অদূর ভবিষ্যতে আমরা Microsoft দ্বারা পরিবারের গেম সদস্যতা আনুষ্ঠানিক ঘোষণা দেখতে হবে.