সম্প্রতি, পরিত্যক্ত গেম ডেভেলপার ব্লু বক্স স্টুডিও ঘোষণা করেছে যে পণ্যটি এখনও তৈরি করা হচ্ছে।

সম্প্রতি, ব্লু বক্স স্টুডিও দ্বারা পরিত্যক্ত গেমের বিকাশ সম্পর্কে গুজব ছড়ানো হয়েছিল, যা এই প্রকল্পটি বাতিল করার কথা উল্লেখ করেছিল। কিছু টুইটার ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে Blobox স্টুডিও পরিত্যক্ত বা প্লেযোগ্য ডেমো প্রকাশের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কিত বেশিরভাগ বার্তা মুছে ফেলবে। সম্প্রতি, টুইটারে পরিত্যক্ত এর বিকাশকারী গেমের বিকাশ বাতিল করার বিষয়ে সমস্ত গুজব অস্বীকার করেছেন এবং ঘোষণা করেছেন যে এর প্রকাশের সময় বিলম্বিত হয়েছে।

ব্লু বক্স স্টুডিওর একটি বিবৃতিতে বলা হয়েছে: “প্রোলোগ ডেমো তৈরির পাশাপাশি আমরা রিয়েলটাইম এক্সপেরিয়েন্স অ্যাপ এবং অনলাইন চ্যানেলগুলির মাধ্যমে গেমটি চালু করার জন্য কাজ করছি৷ এই পরিকল্পনাগুলি মূলত 2022 সালের প্রথম ত্রৈমাসিকের জন্য নির্ধারিত ছিল, কিন্তু দুর্ভাগ্যবশত আমরা এখনও প্রস্তুত নই; কারণ আমরা উন্নয়নের পথ মানচিত্রকে অবমূল্যায়ন করেছি। এই কারণে, আমরা গেমটির মুক্তির তারিখ এবং পরিত্যক্ত: প্রলোগ ডেমোর প্রকাশ স্থগিত করেছি। “আমরা এই ডেমোটি প্রকাশ করব যখন এটি স্থিতিশীল, উচ্চ মানের এবং প্রস্তুত হবে।”

পরিত্যক্ত, যা গত বছর একচেটিয়া প্লেস্টেশন 5 কনসোল হিসাবে চালু করা হয়েছিল, 2021-এর চতুর্থ ত্রৈমাসিকে লঞ্চ করার জন্য সেট করা হয়েছিল। প্রথমে, অনেক দর্শক বিশ্বাস করেছিলেন যে প্রশ্নে কাজটি একটি স্বাধীন খেলার বাইরের একটি প্রকল্প ছিল এবং তাদের তত্ত্বগুলি প্রমাণ করার জন্য, তারা সাইলেন্ট হিল সিরিজের মতো জিনিসগুলির সাথে পরিত্যক্তের সংযোগের সমস্ত সম্ভাব্য ক্লু তুলনা করে এবং পরীক্ষা করে। যদিও ব্লু বক্স স্টুডিও এক বিবৃতিতে অভিযোগ অস্বীকার করেছে।