জিটিএ ট্রিলজি – ফিজিক্যাল সংস্করণ প্রকাশের মাত্র দুই সপ্তাহ পরে নির্দিষ্ট সংস্করণ, ইউকে সাপ্তাহিক বিক্রয় চার্টের শীর্ষ 40-এ কোথাও নেই।

এটি নভেম্বরে ছিল যে GTA ট্রিলজি – ডেফিনিটিভ সংস্করণ গেমটি ডিজিটালভাবে প্রকাশিত হয়েছিল। ভৌত সংস্করণটি ক্রিসমাসের আগে প্লেস্টেশন এবং এক্সবক্সের জন্যও উপলব্ধ ছিল যাতে ব্যবহারকারীরা অফারে সেরা তিনটি গ্র্যান্ড থেফট কারের রিমাস্টারের অভিজ্ঞতা লাভ করতে পারে। আমরা এখন জানি যে গ্র্যান্ড থেফট অটো: দ্য ট্রিলজি – দ্য ডেফিনিটিভ এডিশনের ভৌত সংস্করণের বিক্রি কমে যাওয়াটা গুরুতর হয়েছে, অন্তত যুক্তরাজ্যে। নিন্টেন্ডো সুইচের শারীরিক সংস্করণ অন্য সময়ে উপলব্ধ হবে।

সাম্প্রতিক Gfk রিপোর্ট অনুসারে, GTA ট্রিলজি – ডেফিনিটিভ সংস্করণ যুক্তরাজ্যের শীর্ষ 40টি সাপ্তাহিক বিক্রয় চার্ট থেকে বাদ পড়েছে; এটি শারীরিক সংস্করণ প্রকাশের দুই সপ্তাহ পরে। এর একটি কারণ হল রিলিজের সময় এই রিমাস্টারের খুব খারাপ পারফরম্যান্স, যা খুব নেতিবাচক পর্যালোচনার সাথে দেখা হয়েছিল। প্রকৃত সংস্করণ প্রকাশের প্রথম সপ্তাহে এবং পরে, আমরা এই সংগ্রহের বিক্রিতে 70% হ্রাস দেখেছি এবং 23তম স্থানে রয়েছে এবং দুই সপ্তাহ পরে, এটি ইউকে চার্ট থেকে সম্পূর্ণরূপে মুছে ফেলা হয়েছে।

মজার বিষয় হল, প্রায় এক দশক পরেও GTA V এখনও UK চার্টে রয়েছে, এবং ক্র্যাশ ব্যান্ডিকুট এবং টনি হকের প্রো স্কেটারের মতো রিমাস্টারগুলি এখনও চার্টে রয়েছে। সম্ভবত GTA Trilogy-এর আরও ভাল পারফরম্যান্স – Definitive Edition এই রিমাস্টারটিকে UK চার্টে রাখতে পারত, কিন্তু এখন আমরা দেখতে পাচ্ছি যে এই গেমটি 2021 সালে মেটাক্রিটিকাল দৃষ্টিকোণ থেকে পর্যালোচনা করা সবচেয়ে খারাপ গেমগুলির মধ্যে একটি।

অবশেষে, এটি উল্লেখ করার মতো যে রকস্টার গেমস GTA ট্রিলজি – ডেফিনিটিভ সংস্করণ সমস্যা নিয়ে কাজ করছে। কোম্পানি বলেছে যে সময়ের সাথে সাথে, এটি এই সংগ্রহের তিনটি গেমের প্রতিটির সমস্যা আলাদাভাবে সমাধান করবে যাতে রিমাস্টারগুলি ব্যবহারকারীদের জন্য একটি ভাল অভিজ্ঞতা প্রদান করতে পারে।