BioWore-এর Gary McKee একটি নতুন ব্লগ পোস্টে ড্রাগন এজ 4 উৎপাদন প্রক্রিয়া এবং কপার ইফেক্ট সিকোয়েন্সকে সন্তোষজনক বলে বর্ণনা করেছেন।

সর্বশেষ গেমের খবরে এবং বায়োওয়্যার স্টুডিওর অফিসিয়াল ব্লগে একটি নতুন পোস্টে, গ্যারি ম্যাককয়, যিনি দলের মহাব্যবস্থাপকের নাম দিয়েছেন, ড্রাগন এজ 4 এবং নতুন ম্যাস ইফেক্ট গেমের সন্তোষজনক উৎপাদন প্রক্রিয়া উল্লেখ করেছেন। “আমরা কপার এফেক্টস এবং ড্রাগন এজ সিরিজের নতুন সংস্করণ তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করছি,” ম্যাককি নতুন পোস্টে লিখেছেন। “আমি উভয় দলেরই অসাধারণ পারফরম্যান্স দেখতে পাচ্ছি (ড্রাগন এবং মুসাফ্যাক্টের প্রযোজক)।”

McKee নির্দেশ করে যে ড্রাগন এজ-এর নতুন সংস্করণটি হবে একটি পূর্ণাঙ্গ একক-প্লেয়ার, গল্প-চালিত গেম। বায়োওয়্যারের জেনারেল ম্যানেজারের মতে, একটি কাজ যা একটি বিশেষ অভিজ্ঞতা যার কঙ্কাল তৈরি হয় “প্লেয়ারের গুরুত্বপূর্ণ পছন্দের উপর নির্ভর করে।” ম্যাকি বলে গেছেন যে কাজের জন্য অফিসিয়াল পোস্টারে কমপক্ষে পাঁচটি লুকানো পয়েন্ট এবং চমক রয়েছে যা সিরিজের অসাধারণ ভবিষ্যতের দিকে নির্দেশ করে।

উভয় গেমই 9ম প্রজন্মের প্ল্যাটফর্মের জন্য তৈরি করা হচ্ছে এবং এখনও কোনো রিলিজের তারিখ ঘোষণা করা হয়নি। ড্রাগন এজ 4 এর বিপরীতে, কপার ইফেক্ট সিকোয়েন্সটি অবাস্তব ইঞ্জিন 5 গ্রাফিক্স ইঞ্জিন দিয়ে তৈরি করা হয়েছে। কারণ ফ্রস্টবাইট গ্রাফিক্স ইঞ্জিন দিয়ে এই কাজটি করা প্রযোজনা দলের জন্য একটি সমস্যা ছিল। সর্বশেষ খবর অনুযায়ী, ড্রাগন এজ 4 2023 থেকে একটি অনির্দিষ্ট তারিখে 9 ম প্রজন্মের প্ল্যাটফর্মে মুক্তি পাবে।