ফ্লাইং ওয়াইল্ড হগ স্টুডিওস আবারও অনুরাগীদের নিকট ভবিষ্যতে প্রথম-ব্যক্তি শ্যুটার শ্যাডো ওয়ারিয়র 3 এর সঠিক প্রকাশের তারিখের প্রতিশ্রুতি দিয়েছে।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, ফ্লাইং ওয়াইল্ড হগ স্টুডিওস অদূর ভবিষ্যতে শ্যাডো ওয়ারিয়র 3-এর মুক্তির তারিখ ঘোষণা করেছে, যা অনুরাগীরা অভিজ্ঞতার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছে। যদিও এই ফ্লাইং ওয়াইল্ড হগ স্টুডিও পাগল প্রথম-ব্যক্তি শ্যুটার আগের শোগুলি বিবেচনা করে প্রতিশ্রুতিবদ্ধ দেখাচ্ছে, গেমারদের মনে সঠিক প্রকাশের তারিখ সম্পর্কে কিছু প্রশ্ন রয়েছে। গেমটি মূলত 2021 সালে রিলিজ করার উদ্দেশ্যে করা হয়েছিল, কিন্তু সম্প্রতি 2022 পর্যন্ত স্থগিত করা হয়েছিল৷ তবে, গেমারদের জন্য কখন উপলব্ধ হবে তা এখনও জানা যায়নি৷

দেখে মনে হচ্ছে পরিস্থিতি খুব শীঘ্রই পরিবর্তিত হবে এবং ছায়া ওয়ারিয়র 3 এর মুক্তির তারিখ অবশেষে প্রকাশিত হবে। ফ্লাইং ওয়াইল্ড হগ স্টুডিওস সম্প্রতি একটি টুইটে নিশ্চিত করেছে যে গেমের আরও তথ্য শীঘ্রই পাওয়া যাবে, সঠিক প্রকাশের তারিখ সহ। অবশ্যই, “শীঘ্রই আসছে” বাক্যাংশটি খুব অস্পষ্ট, এবং এটি প্রথমবার নয় যে বিকাশকারী এবং ডেভলভার ডিজিটাল এই ধরনের পদ ব্যবহার করেছে৷ যাইহোক, আমরা আশা করি যে শ্যাডো ওয়ারিয়র 3 কখন তাকগুলিতে আঘাত করবে তা আমরা শেষ পর্যন্ত জানতে পারি না।

শ্যাডো ওয়ারিয়র 3 লঞ্চের সময় প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান এবং পিসি প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে। Xbox X সিরিজের রিলিজ না হওয়া পর্যন্ত গেমটি বিলম্বিত হবে কিনা তা দেখা বাকি আছে Xbox S সিরিজ এবং প্লেস্টেশন 5 কি নেতৃত্ব দেবে নাকি গেমারদের এই প্ল্যাটফর্মগুলিতে 8 ম প্রজন্মের সংস্করণগুলি চেষ্টা করতে হবে।