পোলিশ স্টুডিও 11 বিট স্টুডিও, যার মধ্যে এই ওয়ার অফ মাইন, ফ্রস্টপঙ্ক এবং মুনলাইটার রয়েছে, তার নতুন গেমের মুক্তির তারিখ উন্মোচন করেছে।

এই ওয়ার অফ মাইনের স্রষ্টা পোলিশ স্টুডিও 11 বিট স্টুডিও ঘোষণা করেছে যে তারা 12 জুন তাদের নতুন গেমটি উন্মোচন করবে। তারা একটি ছোট টিজারও শেয়ার করেছে যা তার নিজস্ব উপায়ে আকর্ষণীয়।

নতুন 11 বিট স্টুডিওর টিজার একটি মূল্যবান বিজ্ঞানী উদ্ধৃত করেছেন যিনি অন্তraসত্ত্বা পাম্প ডিভাইস (একটি মেডিকেল ডিভাইস যা শরীরের বাইরে জীবিত অঙ্গগুলির রক্ষণাবেক্ষণের অনুমতি দেয়) তৈরি করেছেন। উদ্ধৃতিটি হল: “মানুষ কষ্ট না করে নিজেকে পুনর্নির্মাণ করতে পারে না, কারণ পাথর এবং পাথর একই।”

এই গভীর এবং দার্শনিক উক্তি এই স্টুডিওর নতুন গেম উন্মোচনের জন্য ভক্তদের উত্তেজনা বাড়িয়েছে। এই গেমটি পিসি গেমিং শো চলাকালীন 12 জুন উন্মোচিত হওয়ার কথা রয়েছে। প্রসঙ্গত, Xbox এবং বেথেসদা অনুষ্ঠান একই দিনে অনুষ্ঠিত হবে। E3 বাতিল হওয়া সত্ত্বেও, আমরা ব্যস্ত জুনের মুখোমুখি হচ্ছি।

এটি লক্ষ করা উচিত যে 11 বিট স্টুডিওগুলি নতুন গেমের মতো একই সময়ে ফ্রস্টপঙ্ক 2 বিকাশ করছে। তারা আশা করে যে গেমটির সিক্যুয়েল মূল সংস্করণের বাইরে গিয়ে আরো সাফল্য বয়ে আনবে।