ইনসমনিয়াক গেমসের সর্বশেষ চাকরির বিজ্ঞাপনে বর্ণিত বিবরণ অনুসারে, তাদের নতুন গেম এবং মাল্টিপ্লেয়ার সম্ভবত একটি নতুন আইপি।

ইনসমনিয়াক গেমস স্টুডিও বর্তমানে সোনির অন্যতম ব্যস্ত প্রথম পক্ষের স্টুডিও। মার্ভেলের স্পাইডার ম্যান 2 এবং মার্ভেলের উলভারাইন গেমগুলি বিকাশের পাশাপাশি, স্টুডিওটি একটি বৃহৎ মাল্টিপ্লেয়ার গেম নিয়ে কাজ করছে যা কেবল প্লেস্টেশন 5 কনসোলে মুক্তি পাবে। সম্প্রতি, এই স্টুডিও থেকে একটি নতুন চাকরির বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে, যা তারা যে মাল্টিপ্লেয়ার গেম তৈরি করছে তার নতুন বিবরণ দেখায়।

সম্প্রতি, ইনসমনিয়াক গেমস স্টুডিওর মাল্টিপ্লেয়ার প্রকল্পে পরিবেশের শৈল্পিক পরিচালকের জন্য একটি বিজ্ঞাপন ভাড়া করা হয়েছিল, যা “সৃজনশীল পরিচালকদের সাথে একটি নতুন আইপি-এর প্রাক-উত্পাদন পরিকল্পনা এবং বিকাশের” ব্যাখ্যা বিবেচনা করে, একটি নতুন আইপি বলে মনে হয় । অতীতে এমন রিপোর্ট এসেছে যে নতুন ইনসমনিয়াক গেমস মাল্টিপ্লেয়ার গেমটি একটি নতুন মার্ভেল-ভিত্তিক গেম, কিন্তু এর অর্থ এই নয় যে সাম্প্রতিক চাকরির বিজ্ঞাপন এটিকে অস্বীকার করে।

প্রকৃতপক্ষে, ইনসমনিয়াকের নতুন গেমটি মার্ভেল অক্ষরের উপর ভিত্তি করে একটি নতুন আইপি হতে পারে, এবং এটি স্পাইডার-ম্যান এবং উলভারিনের বিশ্বেও সেট করা হতে পারে। ইনসমনিয়াক গেমসের মার্ভেলের স্পাইডার ম্যান এবং মার্ভেলের উলভারিন সিরিজের বিকাশের সাথে, মার্ভেলের জগতের উপর ভিত্তি করে একটি নতুন আইপি তৈরি করা খুব বেশি দূরে থাকবে না।