বেথেসদা সম্প্রতি এই বছরের ফলআউট 76 এর জন্য নতুন সামগ্রী উন্মোচন করেছে।

ফলআউট 76 হল একটি পরিষেবা-ভিত্তিক, অনলাইন গেম যা বেথেসডা অক্টোবর 2018 এ প্রকাশ করেছে। প্রথমে, এই গেমটি প্রযুক্তিগত সমস্যা এবং বিষয়বস্তুর অভাবের কারণে সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করতে পারেনি এবং খেলোয়াড়রা এই ভূমিকা-খেলা খেলাকে স্বাগত জানায়নি। .

যাইহোক, বেথেসডা ভাল সমর্থন, দুর্দান্ত বিষয়বস্তু এবং উত্তেজনাপূর্ণ ইভেন্টগুলির মাধ্যমে খেলোয়াড়দের ফলআউট 76-এর বিশ্বে আকৃষ্ট করতে সক্ষম হয়েছিল এবং এই গেমটি বর্তমানে অনলাইনে সবচেয়ে জনপ্রিয় শিরোনামগুলির মধ্যে একটি। বেথেসডা ফলআউট 76 এর জন্য নতুন সামগ্রী প্রকাশ করার জন্য 2022 এর পরিকল্পনার বিশদ প্রকাশ করেছে।

বেথেসদার মতে, ফলআউট 76-এর পরবর্তী আপডেট, যা বসন্তের জন্য নির্ধারিত, শীঘ্রই পাওয়া যাবে, নতুন মৌসুমী আক্রমণকারী ফ্রম বিয়ন্ড ইভেন্ট সহ। এই ইভেন্টটি খুব বিস্তৃত এবং খেলোয়াড়দের গেমের মানচিত্র জুড়ে এলিয়েন এবং স্পেসশিপগুলির সাথে মোকাবিলা করতে হবে। এই এলিয়েনরা বিপজ্জনক অনুসন্ধানগুলির একটি সিরিজের জন্য গেমের জগতে প্রবেশ করবে এবং এই নতুন শত্রুদের পরাজিত করতে খেলোয়াড়দের অবশ্যই তাদের ব্রেনওয়েভ সাইফন ঘাঁটিগুলি ধ্বংস করতে হবে।

নতুন ফলআউট 76 আপডেট সিজনাল ইভেন্টের বাইরে আক্রমণকারীদের ছাড়াও, ফলআউট ওয়ার্ল্ডসের জন্য কিছু উন্নতি এবং সংশোধন রয়েছে। এই আপডেটগুলির জন্য উল্লিখিত প্রথম উন্নতি হল S.C.O.R.E এর সংযোজন। এছাড়াও C.A.M.P এর জন্য নতুন সেটিংস বিল্ডিং এবং PvP বিভাগ, VATS নিষ্ক্রিয়করণ এবং কিংবদন্তি ফ্লেক্স হল অন্যান্য পরিবর্তন যা খেলোয়াড়রা ফলআউট 76 স্প্রিং প্যাচ থেকে আশা করতে পারে।

ফলআউট 76 গ্রীষ্মের বিষয়বস্তু, টেস্ট ইওর মেটাল, তিনটি সাধারণ ইভেন্টের সাথে আসবে: আপনার ধাতু পরীক্ষা করুন, উচ্ছেদ বিজ্ঞপ্তি এবং মুনশাইন জাম্বোরি৷ আপগ্রেডের মধ্যে স্কোরিং বোর্ড সিস্টেমের পরিবর্তনগুলিও অন্তর্ভুক্ত রয়েছে, যেমন ডেডিকেটেড চ্যালেঞ্জ, বিশেষ র‌্যাঙ্কিং এবং S.C.O.R.E.

ফলআউট 76 প্লেয়াররা অভিযানগুলি হোস্ট করতে পারে: শরতে পিট আপডেট, যা গেমটিতে একটি অনন্য এবং সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা আনতে সেট করা হয়েছে। হোয়াইটস্প্রিং-এ একটি নতুন হাব অ্যাক্সেসের সাথে, খেলোয়াড়রা প্রথমবারের মতো অ্যাপালাচিয়ার বাইরে পা রাখতে সক্ষম হবে। অতএব, অ্যাপালাচিয়া খেলোয়াড়দের অন্বেষণ করার জন্য পুনরাবৃত্তিমূলক অফ-সাইট মিশন রয়েছে এবং বিভিন্ন পুরষ্কার পাওয়ার পাশাপাশি, তারা বিভিন্ন মিশন এবং কথোপকথন শাখা এবং ট্রোগ নামক শত্রুদের সাথে নতুন NPC আনলক করতে পারে, যা প্রথমবারের জন্য প্রকাশিত হচ্ছে। ফলআউট 3 চালু করা হয়, দেখা.

বেথেসদার মতে, ফলআউট 76-এর শীতকালীন বিষয়বস্তু নুকা-ওয়ার্ল্ড অন ট্যুর হিসাবে প্রকাশিত হবে। এই আপগ্রেডে, গাড়ির অবশিষ্টাংশ এবং তাদের টায়ার ব্যবহার করে একটি অনন্য এলাকা তৈরি করা হয়েছে, যা আসলে প্রাক-পারমাণবিক যুগে সড়ক ভ্রমণের একটি প্রদর্শনীর মতো। প্রদর্শনীটি অ্যাশ হিপ এলাকায় অবস্থিত হবে এবং খেলোয়াড়রা ভেন্যুতে গিয়ে রিজিয়ন বসের মতো বড়, পাবলিক ইভেন্টগুলিতে অ্যাক্সেস করতে পারবেন। গেমাররাও লুট খুঁজে পেতে, শোয়ের বিভিন্ন অংশ অন্বেষণ করতে এবং নতুন চরিত্রগুলির সাথে সংযোগ করতে সক্ষম হবে।

ফলআউট 76 বর্তমানে PC, PlayStation 4 এবং Xbox One প্ল্যাটফর্মে উপলব্ধ।