ফাইনাল ফ্যান্টাসি 7 রিমেকের সৃজনশীল পরিচালক তেতসুয়া নোমুরা ঘোষণা করেছেন যে মূল গেমের সমস্ত পরিবেশ রিমেক ট্রিলজিতে অন্তর্ভুক্ত করা হবে।

যখন একটি ভিডিও গেম রিমেক করার কথা আসে, তখন আসল গেমের পরিবেশগুলি সরানো যায় কি না তা পুরানো ব্যবহারকারীদের অনেক যত্নের বিষয়গুলির মধ্যে একটি। অনেক পুরানো খেলোয়াড় রিমাস্টার করা সংস্করণে তাদের স্মৃতি আছে এমন সমস্ত পরিবেশ দেখতে চায়। ফাইনাল ফ্যান্টাসি 7 এর রিমেক এই নিয়মের ব্যতিক্রম নয় এবং আসল গেমটিতে গুরুত্বপূর্ণ পরিবেশ রয়েছে, যার যেকোনও অপসারণ পুরানো ব্যবহারকারীদের অসন্তোষের দিকে নিয়ে যেতে পারে।

এদিকে, ফাইনাল ফ্যান্টাসি 7 রিমেকের ক্রিয়েটিভ ডিরেক্টর, তেতসুয়া নোমুরা, ফামিতসুর সাথে তার সাম্প্রতিক সাক্ষাত্কারের সময় নিশ্চিত করেছেন যে ফাইনাল ফ্যান্টাসি 7 এর সমস্ত পরিবেশ রিমেক সংস্করণগুলি থেকে হ্রাস বা সরানো হবে না। তিনি বলেছেন: “রিমেক সংস্করণে এটি সরানোর কোনও কারণ থাকবে না। যাইহোক, যেহেতু রিমাস্টার করা সংস্করণটি বিভিন্ন গেমের আকারে তৈরি করা হয়েছে, তাই এই পরিবেশগুলিতে পরিদর্শনের ক্রমে পরিবর্তন করা হয়েছে। কিন্তু পরিবেশ অপসারণ করা হবে না।”

তিনি যোগ করেছেন: “আমরা জানি যে গেমটির ট্রিপল প্রকৃতির কারণে কিছু ব্যবহারকারী চিন্তিত। অন্যরা উদ্বিগ্ন যে গেম থেকে কিছু জিনিস সরানো বা ছোট করা হতে পারে। তবে এ ব্যাপারে কোনো পরিবর্তন হবে না।”

ফাইনাল ফ্যান্টাসি 7 রিবার্থ, ফাইনাল ফ্যান্টাসি 7 রিমেক ট্রিলজির দ্বিতীয় অংশ হিসাবে, স্কয়ার এনিক্সের আগামী শীতকালে প্লেস্টেশন 5-এর জন্য একচেটিয়াভাবে প্রকাশ করা হবে। এই শীতে সাব-গেম ক্রাইসিস কোর রিলিজ হয়েছে: PlayStation 5, PlayStation 4, PC, Xbox Series X এর জন্য ফাইনাল ফ্যান্টাসি 7 রিইউনিয়ন | আমরা হব Xbox সিরিজ S, Xbox One এবং Nintendo Switch।