প্রতিবেদন অনুসারে, নিড ফর স্পিডের নতুন সংস্করণটিকে সম্ভবত আনবাউন্ড বলা হবে এবং নভেম্বরের মাঝামাঝি মাপকাঠি দ্বারা প্রকাশ করা হবে।

নিড ফর স্পিড সিরিজের সর্বশেষ কিস্তিটি ক্রাইটেরিয়ন ডেভেলপমেন্ট টিম পুনরায় তৈরি করছে, যা ভক্তদের নিড ফর স্পিড: হট পারস্যুট এবং অন্যান্য জনপ্রিয় পর্ব থেকে সর্বশেষ সৃষ্টির অভিজ্ঞতা নিতে আগ্রহী করে তুলেছে। EA, এই গেমটির প্রকাশক হিসাবে, এই গেমটি সম্পর্কে অন্য কোন বিবরণ প্রদান করেনি, আমাদের আশা করা উচিত যে এটি এই বছরে মুক্তি পাবে, তবে মনে হচ্ছে আমরা গুজবের মাধ্যমে আরও তথ্য পেয়েছি।

টম হেন্ডারসন এক্সপুটারের মাধ্যমে দাবি করেছেন যে গেমটি জুলাই মাসে নতুন স্কেটের পাশাপাশি চালু করা হবে এবং 4 নভেম্বর, 2022 থেকে গেমারদের জন্য উপলব্ধ হবে। উপরন্তু, বলা হয় যে এই গেমটিকে বলা হয় নিড ফর স্পিড: আনবাউন্ড এবং এর উন্মুক্ত বিশ্ব লেক শোর বা মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগোর কাল্পনিক সংস্করণে অবস্থিত। স্পষ্টতই, এই সংস্করণে গেমের গ্রাফিক প্রভাবগুলিতে অ্যানিমে উপাদান থাকবে এবং এটি গেমের মাল্টিপ্লেয়ার মেকানিক্সের উপর বেশি মনোযোগী।

দাবি করা হয় যে এই গেমটি আন্তঃপ্রজন্ম বা ক্রস-জেন হিসাবে প্রকাশ করা হবে না। মানে পিসি ছাড়াও নতুন নিড ফর স্পিড গেম শুধুমাত্র প্লেস্টেশন 5 এবং এক্সবক্স এক্স সিরিজের জন্য। Xbox S সিরিজ মুক্তি পাবে।

সাধারণভাবে, মনে হচ্ছে এই গেম সম্পর্কে অনেক তথ্য আনুষ্ঠানিকভাবে শীঘ্রই প্রকাশিত হবে।