কোনামি সম্প্রতি ঘোষণা করেছে যে এটি 2024-2025 মৌসুম থেকে একচেটিয়াভাবে ইফুটবলে উপস্থিত হওয়ার জন্য ইন্টার মিলানের সাথে একটি নতুন চুক্তি স্বাক্ষর করেছে।

সম্প্রতি, ইন্টার মিলান, সবচেয়ে বড় ইতালীয় সেরি এ ফুটবল দলগুলির মধ্যে একটি, কোনামি কোম্পানির সাথে একটি একচেটিয়া সহযোগিতা চুক্তি স্বাক্ষর করেছে যাতে ইফুটবলই হবে একমাত্র ফুটবল খেলা যেখানে নেরাজ্জুরি আনুষ্ঠানিকভাবে 2024-2025 মৌসুম থেকে উপস্থিত হবে৷ এর অর্থ হল চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ইন্টার মিলান ক্লাবের নাম এবং ব্র্যান্ডটি EA Sports FC এবং অন্যান্য ফুটবল গেমগুলিতে ব্যবহার করা হবে না।

এছাড়াও, ইন্টার মিলানের একচেটিয়া চুক্তি শুধুমাত্র ইফুটবল খেলায় ম্যাচ কিট, প্রশিক্ষণ কিট, সান সিরো স্টেডিয়াম ব্যবহারের অনুমতি দেয়। এই বিষয়ে, ইন্টার মিলান ক্লাব একটি বিবৃতি প্রকাশ করেছে যা নিম্নরূপ: “কমার্শিয়াল এবং ব্র্যান্ডিং অধিকারের একটি সেট হস্তান্তর ছাড়াও, ইন্টার মিলান কোনামি দ্বারা আয়োজিত ই-স্পোর্টস প্রতিযোগিতা এবং ক্রীড়া কার্যক্রমের সিরিজে অংশগ্রহণ করবে, যার মধ্যে রয়েছে ইফুটবল চ্যাম্পিয়নশিপ। প্রো, যার শেষ সংস্করণ গত সপ্তাহে শেষ হয়েছে, একীভূত হবে।

বহু-বছরের অংশীদারিত্বের জন্য এই নতুন চুক্তিটি ইন্টার ক্লাব এবং কোনামি কোম্পানির মধ্যে সাধারণ পথের গুরুত্বকে প্রমাণ করে এবং প্রকৃতপক্ষে এটি একটি সুস্পষ্ট প্রতিশ্রুতি যা কয়েক বছর আগে শুরু হওয়া সম্পর্কটিকে আবার শুরু করবে, ভবিষ্যতে সাধারণ মূল্যবোধের ভিত্তিতে। এবং লক্ষ্য।

জুভেন্টাস, রোমা, ল্যাজিও এবং আটলান্টা সহ বিগত বছরগুলিতে ইতালীয় অন্যান্য বেশ কয়েকটি দলের একচেটিয়া চুক্তি স্বাক্ষর করেছে কোনামি। এছাড়াও, নাপোলি দলটি এই মরসুম থেকে ইফুটবলের জন্য একচেটিয়া হবে। Konami এর একচেটিয়া চুক্তিগুলি অবশেষে ইলেকট্রনিক আর্টসকে ফিফা 22-এ নতুন ক্লাবের নাম বেছে নিতে এবং তাদের ডিফল্ট স্টেডিয়ামে নিয়ে যেতে বাধ্য করে; উদাহরণস্বরূপ, জুভেন্টাস দল ফিফা 22-এ পিমন্টে ক্যালসিও নামে পরিচিত।