মাইকেল গ্যাম্বল, বায়োওয়্যার গেম স্টুডিওর প্রজেক্ট ম্যানেজার, ঘোষণা করেছেন যে নতুন কপার ইফেক্ট গেমের জন্য রাইটিং টিম পরিচালনার দায়িত্ব কে নিয়েছেন।

খুব বেশি দিন আগে হয়নি যে Deus Ex-এর সাম্প্রতিক সংস্করণের গল্পের লেখক এবং সেইসাথে গেম Marvel’s Guardians of the Galaxy, Bioware স্টুডিওতে যোগ দিয়েছিলেন। যাইহোক, বায়োওয়্যার স্টুডিওতে (নতুন ম্যাস ইফেক্ট গেম এবং ড্রাগন এজ: ড্রেডওল্ফ গেম) উন্নয়নের দুটি প্রকল্পের মধ্যে কোনটিতে তিনি কাজ করবেন তা স্পষ্ট নয়।

এখন বায়োওয়্যার স্টুডিওর প্রজেক্ট ম্যানেজার মাইকেল গ্যাম্বল তার টুইটার অ্যাকাউন্টে ঘোষণা করেছেন যে মেরি ডিমারলে এই প্রিয় সিরিজের সিক্যুয়েলের গল্পে কাজ করার জন্য গল্প দলের প্রধান হিসেবে নতুন ম্যাস ইফেক্ট গেমের নির্মাতাদের সাথে যোগ দিয়েছেন। অতএব, আশা করা যায় যে Mass Effect-এর নতুন সংস্করণ অন্তত গল্প এবং বর্ণনার দিক থেকে খুব ভালো অভিজ্ঞতা দেবে।

কপার ইফেক্টের সিক্যুয়েলটি গেমারদের মধ্যে সবচেয়ে প্রত্যাশিত গেমগুলির মধ্যে একটি এবং শুধুমাত্র একটি খুব ছোট টিজার ডিসেম্বর 2020 এ প্রকাশিত হয়েছিল। কিছু সময় পরে, ব্রেনান হোমস, গেমটির প্রযোজক, ঘোষণা করেন যে এই সংস্করণটি অবাস্তব ইঞ্জিন 5 গ্রাফিক্স ইঞ্জিন সহ বিকাশাধীন রয়েছে; যদিও বায়োওয়্যার স্টুডিওর সাম্প্রতিক গেমগুলি, যেমন ড্রাগন এজ: ইনকুইজিশন এবং ম্যাস ইফেক্ট: অ্যান্ড্রোমিডা, ফ্রস্টবাইট ইঞ্জিন দিয়ে তৈরি করা হয়েছিল, যা ইলেকট্রনিক আর্টসের জন্য একটি গ্রাফিক্স ইঞ্জিন।

এই ব্যাখ্যাগুলির সাথে, আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে যে নতুন ম্যাস ইফেক্ট গেমের গল্প এবং বিশ্ব সম্পর্কে ভবিষ্যতে কী তথ্য প্রকাশিত হবে।