যদিও 343 ইন্ডাস্ট্রিজ স্টুডিওর এখনও হ্যালো ইনফিনিটের জন্য অনেক পরিকল্পনা রয়েছে, দৃশ্যত হিলো সিরিজের আরেকটি গেম টিম তৈরি করছে।

343 ইন্ডাস্ট্রিয়াল স্টুডিওর বিকাশকারীরা পোস্ট-হ্যালো ইনফিনিট সামগ্রী বিকাশের জন্য কঠোর পরিশ্রম করছে। সিজন 2: লোন উলভস নামক গেমটির নতুন সিজন থেকে শুরু করে এই গেমের ক্রমাগত উন্নতি এবং আপডেট এবং নতুন বিভাগ যেমন Forge এবং Coop, গল্পের বিভাগ যা এই বছর Hilo Infinity-এর সামগ্রীতে যোগ করা হবে। যাইহোক, মনে হচ্ছে স্টুডিও 343 এর সদস্যদের সিরিজের জন্য আরও পরিকল্পনা চলছে।

এক্সবক্স টু পডকাস্টের নতুন পর্বের সময়, গেমিং শিল্পের প্রতিবেদক জাজ কর্ডেন বলেছেন যে তিনি প্রায় নিশ্চিত যে হিলো ইনফিনিট ছাড়াও 343টি শিল্পে আরেকটি হ্যালো গেম তৈরি করা হচ্ছে। কুর্ডেন প্রকল্পের অন্যান্য বিশদ বিবরণে বিস্তারিত বলেননি, তবে এই প্রথমবার তিনি অঘোষিত প্রকল্পের বিষয়ে মন্তব্য করেননি। বিগত বছরগুলোতে এই স্টুডিওর নতুন সদস্য নিয়োগের ঘোষণায় বারবার আরেকটি হ্যালো গেমের কথা বলা হয়েছে।

আশ্চর্যজনকভাবে, 343, সমস্ত হ্যালো-সম্পর্কিত প্রকল্পের তত্ত্বাবধানকারী স্টুডিও হিসাবে, নির্মাণাধীন পাইপলাইনে আরেকটি গেম রয়েছে। প্রকৃতপক্ষে, এটি এই গেমটির প্রকৃতি যা ভক্তদের জন্য আকর্ষণীয় হতে পারে। স্টুডিও 343 এর বিকাশকারীদের মতে, হ্যালো ইনফিনিট পরবর্তী দশকে হিলো গেম সিরিজের প্রধান প্ল্যাটফর্ম হতে চলেছে। তাই এটা খুব সম্ভব যে এই নতুন খেলা একটি স্পিন অফ হবে.

পদ ছাড়ার পর তিনি কী করবেন তা এই মুহূর্তে অজানা। বর্তমানে, মাইক্রোসফ্ট এবং 343 ইন্ডাস্ট্রিজ হ্যালো ইনফিনিট এবং সম্ভবত ব্যাটল রয়্যাল মোডে ফোকাস করছে, যা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তাই সম্ভাব্য এই প্রকল্পের মোড়ক উন্মোচন হতে সম্ভবত অনেক সময় বাকি আছে।