PUBG-এর নির্মাতারা: নতুন রাজ্য ঘোষণা করেছে যে এই ব্যাটল রয়্যাল মোবাইল গেমটি কয়েক সপ্তাহের মধ্যে মুক্তি পেলে ট্রেলার প্রকাশ করা হবে।

সর্বশেষ গেম ওয়ার্ল্ড নিউজ অনুসারে, PUBG স্টুডিওস গেমটির রিলিজ তারিখ প্রকাশ করেছে যখন PUBG: New State রিলিজ হবে (গেমটি ইউটিউবে রিলিজ হলে আপনি ট্রেলারটি দেখতে পারবেন)। PUBG: Android এবং iOS-এর জন্য 11 নভেম্বর নতুন রাজ্য 200 টিরও বেশি দেশে প্রকাশিত হবে। এর আগে অবশ্য ২৯ ও ৩০ অক্টোবর খেলাটির জন্য একটি প্রযুক্তিগত পরীক্ষা হওয়ার কথা রয়েছে। অবশ্যই, শুধুমাত্র উত্তর-পূর্ব এশিয়া, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য এবং ইউরোপের 28টি দেশের ব্যবহারকারীরা PUBG: নিউ স্টেট টেকনিক্যাল টেস্টের অভিজ্ঞতা নিতে পারবে।

PUBG: নতুন রাজ্য, যেটি, তার বড় ভাইয়ের মতো, একটি ব্যাটেল রয়্যাল গেম, 2051 থেকে খেলোয়াড়দের কাল্পনিক সংস্করণে নিয়ে যায়। বিকাশকারীদের মতে, ব্যাটল রয়্যাল গেমটি “সর্বশেষ রেন্ডারিং প্রযুক্তি এবং একটি মাল্টিপ্লেয়ার সিস্টেম ব্যবহার করে যা আসল PUBG গেমের পিসি সংস্করণের সাথে সমান।” পাবজি নিউ স্টেটে ড্রোন কেনার জন্য একটি ইন-গেম স্টোর, একটি অস্ত্র ব্যক্তিগতকরণ ব্যবস্থা এবং চারটি মানচিত্র রয়েছে, যার একটি হল ট্রয়ের ভবিষ্যত মানচিত্র এবং অন্যটি হল এরঞ্জেল, পুরানো আসল পাবজি মানচিত্র৷

PUBG স্টুডিওস ঘোষণা করেছে যে এটি PUBG: New State প্রকাশের পরে গেমটিকে ভালভাবে সমর্থন করবে এবং সেই সমর্থনের মধ্যে রয়েছে “নতুন বিষয়বস্তু, গেমপ্লে উন্নতি এবং আরও অনেক কিছু যা একটি মৌসুমী ভিত্তিতে গেমে যোগ করা হয়, প্রদানের লক্ষ্যে একটি মজাদার এবং ভারসাম্যপূর্ণ অভিজ্ঞতা।” “এটি একটি গেমপ্লে।” এছাড়াও, স্টুডিওর মূল সংস্থা পাবজি স্টুডিওস এবং ক্র্যাফটন, প্রতারক খেলোয়াড়দের বিরুদ্ধে ক্র্যাক ডাউন করার পরিকল্পনা করেছে এবং PUBG-তে “অননুমোদিত সফ্টওয়্যার, ইমুলেটর, কীবোর্ড এবং মাউস” ব্যবহার করে এমন কাউকে নিষিদ্ধ করার পরিকল্পনা করছে: নিউ স্টেট; এছাড়াও এটি “দ্রুতই হ্যাকিং এবং জালিয়াতির ঘটনা সনাক্ত করে এবং নিরপেক্ষ করে প্রতারকদের এবং যারা গেমের সোর্স কোড অ্যাক্সেস করতে চায় তাদের প্রতিরোধ করে।”

এছাড়াও, KRAFTON ঘোষণা করেছে যে PUBG: নিউ স্টেটের প্রাক-ক্রয় করতে নিবন্ধিত ব্যক্তির সংখ্যা 50 মিলিয়ন ছাড়িয়ে গেছে। অবশ্যই, তারা PubJi এর আসল গেমটিকে সমর্থন করে চলেছে এবং PubJie নিউ স্টেটের পাশাপাশি PUBG 2.0 এবং PUBG মোবাইল 2.0 তৈরি করছে৷ এই সব PubJie সম্পর্কিত গেম নয়; কারণ দ্য ক্যালিস্টো প্রোটোকলও নির্মাণাধীন, যা দৃশ্যত পাবজির বিশ্বে 300 বছর পরে সংস্করণে স্থান নেয়।