একটি অভ্যন্তরীণ সূত্র অনুসারে, Quantum Dream Studios থেকে Star Wars Eclipse এখনও অনেক দূরে।

নতুন ব্যানার-এক্স
স্টার ওয়ার্স ইক্লিপস গেম অ্যাওয়ার্ড 2021 এর সময় চালু করা গেমগুলির মধ্যে একটি। এই গেমটি কোয়ান্টাম ড্রিম স্টুডিও দ্বারা তৈরি, যেখান থেকে আমরা ভারী বৃষ্টির মতো কাজগুলি মনে রাখি। তবে গেমটি চালু হওয়া সত্ত্বেও, মনে হচ্ছে স্টার ওয়ার্স ইক্লিপস মুক্তির আগে এখনও অনেক পথ যেতে হবে।

বিখ্যাত অভ্যন্তরীণ ব্যক্তি টম হেন্ডারসন বলেছেন যে গেমটির ট্রেলার প্রকাশের মূল কারণ ছিল কোয়ান্টাম ড্রিম স্টুডিওতে নতুন কর্মীদের অনুপ্রাণিত করা এবং স্টুডিওটি এই লক্ষ্য অর্জনে খুব বেশি সফল হয়নি। তিনি আরও উল্লেখ করেছেন যে এই কারণে, স্টুডিওর পরবর্তী তিন বা চার বছরে গেমটি মুক্তি দেওয়ার পূর্বের পরিকল্পনাটি সম্ভবত সমস্যায় পড়বে এবং আমরা 2027 বা 2028 সালে স্টার ওয়ার্স ইক্লিপস দেখতে পারি।

কোয়ান্টাম ড্রিম স্টুডিও চাকরির শূন্যতা পৃষ্ঠায় বর্তমানে 67টি শূন্যপদ রয়েছে, যার মধ্যে কয়েকটি সম্প্রতি নিবন্ধিত হয়েছে; যাইহোক, হেন্ডারসনের মতে, এই সাইটগুলির মধ্যে কিছু দীর্ঘ সময়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে, এবং স্টুডিওটি তাদের ইতিহাসকে ম্যানুয়ালি পরিবর্তন করেছে যাতে সেগুলিকে নতুন দেখায়। কোয়ান্টাম ড্রিম স্টুডিওর কাজের জায়গা সংক্রান্ত সমস্যাগুলি নিয়ে অতীতে অনেক খবর প্রকাশিত হয়েছে এবং স্টুডিওর শূন্যপদগুলি দীর্ঘদিন ধরে খালি থাকার কারণে এটি দেখায় যে লোকেরা এখানে আসতে অনিচ্ছুক। স্টুডিও

যাইহোক, আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে হেন্ডারসনের প্রকাশিত তথ্য কতটা সঠিক এবং তারপর কখন স্টার ওয়ার্স ইক্লিপস মুক্তির জন্য প্রস্তুত হবে।