রায়ট গেমস ঘোষণা করেছে যে লিগ অফ লিজেন্ডস গেমগুলিতে মোট 180 মিলিয়ন সক্রিয় খেলোয়াড় রয়েছে।

লিগ অফ লিজেন্ডস গেম সিরিজটি মোট 180 মিলিয়ন সক্রিয় ব্যবহারকারীতে পৌঁছেছে। এই সংখ্যার মাহাত্ম্য বোঝার জন্য, মনে রাখবেন যে স্টিম ডিজিটাল স্টোরের 120 মিলিয়ন মাসিক সক্রিয় ব্যবহারকারী রয়েছে। আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, লিগ অফ লিজেন্ডস, লিগ অফ লিজেন্ডস: ওয়াইল্ড রিফ্ট, লিজেন্ডস অফ রুনেটরা, টিমফাইট ট্যাকটিকস এবং ফাইট ফর দ্য গোল্ডেন স্প্যাটুলা সম্মিলিত 180 মিলিয়ন সক্রিয় খেলোয়াড়ে পৌঁছেছে।

অবশ্যই, উদাহরণস্বরূপ, যদি একটি অ্যাকাউন্ট লিগ অফ লিজেন্ডস সিরিজ থেকে দুটি গেমের অভিজ্ঞতা লাভ করে, Riot Games এই পরিসংখ্যানে এটিকে দুই ব্যবহারকারী হিসাবে গণনা করে। 2021 সালের অক্টোবরে, এই সমস্ত অ্যাকাউন্টগুলি অন্তত একবার লিগ অফ লিজেন্ডস সিরিজের একটি গেমের অভিজ্ঞতা অর্জন করেছে তা নিয়ে চিন্তা করলে, রায়ট গেমগুলি কতটা দুর্দান্ত তা আমাদের একটি ভাল ধারণা দেয়। গেমগুলির সমর্থন এবং তাদের জন্য আরও উপযুক্ত আপডেটের ব্যবস্থার সাথে, লিগ অফ লিজেন্ডস গেম সিরিজের সাফল্য অব্যাহত রাখা যেতে পারে।

আগামী দিনগুলিতে, Netflix Arcane অ্যানিমেটেড সিরিজ সম্প্রচার করবে, যা এই অনলাইন নেটওয়ার্কের কিছু গ্রাহকদের তার ট্রেলারগুলির সাথে মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে৷ Arcane হল লিগ অফ লিজেন্ডস গেম সিরিজের বিশ্বের একজন গল্পকার, এবং এই বৃহৎ সিরিজের সাথে নতুন দর্শকদের পরিচয় করিয়ে দিতে পারে যেগুলি এখনও এর গেমগুলির সাথে পরিচিত হয়নি৷