স্পষ্টতই, টেট্রিস 99-এর স্রষ্টা টেট্রিস: দ্য গ্র্যান্ড মাস্টার গেম সিরিজটি প্রস্তুত করতে চান, যা আজ পর্যন্ত শুধুমাত্র জাপানে মুক্তি পেয়েছে, বিভিন্ন কনসোলে বিশ্বব্যাপী মুক্তির জন্য।

টেট্রিসের বিভিন্ন পর্ব: গ্র্যান্ড মাস্টার সিরিজ পেশাদার গেমারদের উপর সম্পূর্ণ মনোযোগ দিয়ে তৈরি করা হয়েছিল এবং শুধুমাত্র জাপানের খেলোয়াড়দের জন্য উপলব্ধ ছিল। এখন দেখে মনে হচ্ছে আরিকা একাধিক কনসোলে বিশ্বব্যাপী পুনরায় প্রকাশের অভিজ্ঞতা পাবে। এমনকি এই বন্দরটি প্রকাশের পরেও, জাপানি ভক্তদের জন্য বছরের পর বছর অপেক্ষা করার পরে, আমরা অবশেষে টেট্রিস: দ্য গ্র্যান্ড মাস্টার 4 এর বিকাশ দেখতে পাব।

আরিকার একজন ঊর্ধ্বতন কর্মকর্তার মতে, দলটি আনুষ্ঠানিকভাবে বিশ্বজুড়ে হোম কনসোলের জন্য টেট্রিস: দ্য গ্র্যান্ড মাস্টার প্রকাশের ঘোষণা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এটা সঠিক ধারক কোম্পানির পরিকল্পনা অনুযায়ী যেতে হবে. এছাড়াও, আরিকা সদস্যদের শুধুমাত্র সিরিজের একটি সিক্যুয়াল তৈরি করার অনুমতি দেওয়া হবে যদি Tetris: The Grand Master-এর হোম সংস্করণ সফল হয়।

যারা টেট্রিসের সাথে নিজেকে চ্যালেঞ্জ করতে উপভোগ করেন তারা টেট্রিস: দ্য গ্র্যান্ড মাস্টার সিরিজ পছন্দ করতে পারেন। এই সিরিজ, বিশেষ করে টেট্রিস গেমস, 1998 সালে জন্মগ্রহণ করেছিল এবং 2005 এর পরে দীর্ঘ ঘুমে পড়েছিল। এর প্রধান প্ল্যাটফর্মগুলি সর্বদা আর্কেড মেশিন ছিল। প্রকৃতপক্ষে, Tetris: The Grand Master Ace সিরিজের ইতিহাসে একমাত্র পণ্য যা হোম কনসোলের জন্য মুক্তি পাবে। গেমটি শুধুমাত্র Xbox 360-এর জন্য জাপানে প্রকাশিত হয়েছিল। পণ্যটি মাত্র 10 সপ্তাহে 4,000 কপি বিক্রি হয়েছে।