Star Wars Battlefront 2 অভিনেত্রী জেনিনা গাভাঙ্কর ঘোষণা করেছেন যে তিনি মার্ভেল অ্যামি হেনিং-এ উপস্থিত হবেন, আনচার্টেড গেম সিরিজ এবং স্কাইড্যান্স স্টুডিওর স্রষ্টা৷

জনপ্রিয় আনচার্টেড গেম সিরিজের নির্মাতা অ্যামি হেনিং সম্প্রতি খুব ব্যস্ত হয়ে পড়েছেন। তিনি লুমিনাস প্রোডাকশন থেকে ফোরস্পোকেন গেম রাইটিং দলে যোগ দিয়েছেন। অন্যদিকে, স্কাইড্যান্স নিউ মিডিয়া, হেনিং স্টুডিও, মার্ভেলের সাথে যৌথভাবে একটি দুর্দান্ত গেম তৈরি করছে। যেমন উল্লেখ করা হয়েছে, Marvelly Skyscraper New Media হল একটি গল্প-চালিত অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম যা Maurel বিশ্বের একটি আসল গল্প বলে।

এখন, এই মার্ভেল গেম সম্পর্কিত সর্বশেষ খবর অনুসারে, হলিউড অভিনেত্রী জেনিনা গাভাঙ্কর টুইটারে ঘোষণা করেছেন যে তিনি এই প্রকল্পে জড়িত। গাভাঙ্কর, স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট 2 স্টোরিলাইনে ইডেন ভার্সিওর ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত, এছাড়াও ফোরস্পোকেনের অন্যতম প্রধান প্রতিপক্ষ তান্ত সিলা চরিত্রে অভিনয় করেছেন। এখন আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে তিনি এই গেমটিতে কোন চরিত্রে অভিনয় করেন। মার্ভেলের নতুন গেম সম্পর্কে এখনও খুব বেশি তথ্য প্রকাশ করা হয়নি।

অবশ্যই, হ্যানিগ নিজেই বলেছেন, “মার্ভেলের নায়কদের সমস্ত মানবিক আবেগ, ব্যক্তিত্বের জটিলতা এবং হাস্যরস যা এই চরিত্রগুলিকে এত জনপ্রিয় করে তুলেছে এই গেমটির গল্পে।” হেনিং আরও উল্লেখ করেছেন যে “খেলোয়াড়রা তাদের প্রিয় নায়ক হিসাবে নিজেদের কল্পনা করতে পারে।” এর অর্থ হতে পারে হেনিংয়ের গেমের মার্ভেল চরিত্রগুলি আরও স্পষ্ট চরিত্র যা লোকেরা সনাক্ত করবে। এছাড়াও, যেহেতু গেমটি বিকাশের প্রাথমিক পর্যায়ে রয়েছে, এখনও কোনও প্ল্যাটফর্ম বা প্রকাশের তারিখ ঘোষণা করা হয়নি।