জেমস বন্ড ফিল্ম সিরিজের 60 তম বার্ষিকী উদযাপনে, রকেট লিগের পিছনে থাকা দল খেলোয়াড়দের একটি নতুন গাড়ি দিচ্ছে এবং ইন-গেম স্টোরে বেশ কয়েকটি দুর্দান্ত পুরানো গাড়ি পুনরায় যোগ করছে৷

সাইওনিক্স স্টুডিও, এমজিএম এবং অ্যাস্টন মার্টিনের সহযোগিতায়, রকেট লীগে জেমস বন্ডের 60তম বার্ষিকী উদযাপন করে। গেমের ডেভেলপারদের পরিকল্পনার অংশ হিসাবে, পূর্ববর্তী জেমস বন্ড সামগ্রী সহ রকেট লিগে একটি নতুন গাড়ি যোগ করা হবে।

007 সমর্থকদের জন্য রকেট লিগের বিশেষ বৈশিষ্ট্য হল গেমটিতে একটি অ্যাস্টন মার্টিন ডিবিএস গাড়ির সংযোজন, যাতে একটি বিশেষ শব্দ, টায়ার এবং জেমস বন্ডের রিল লাইফ অ্যাস্টন মার্টিন লোগো সহ অ্যাস্টন মার্টিন ডিবিএস প্লেয়ার ব্যানার রয়েছে। এছাড়াও, জেমস বন্ড সিনেমার সঙ্গীতও এই গেমের প্লেয়ার অ্যান্থেম ট্র্যাকগুলির একটি হিসাবে বাজানো হবে। গেম স্টোরে এই গাড়িটির দাম 1100 ইন-গেম রকেট লিগ ক্রেডিট, এবং এর প্লেয়ার অ্যান্থেম মিউজিক আইটেম শপে 300 ক্রেডিট সহ বিক্রি হয়।

পূর্বে, Aston Martin DB5 এবং Aston Martin Valhalla স্পেশাল 007 গাড়িগুলি এই গেমের জন্য প্রকাশ করা হয়েছিল, যেগুলি আবার 1100 ইউনিট ইন-গেম ক্রেডিট মূল্যে পাওয়া যাচ্ছে।