হ্যালোউইনের প্রাক্কালে খেলোয়াড়রা প্লেস্টেশন স্টোরের মাধ্যমে Sackboy: A Big Adventure-এর জন্য একটি বিনামূল্যের জম্বি ইমোটিকন এবং পোশাক পেতে পারেন।

Sumo Digital Sackboy: A Big Adventure-এ নতুন কভার এবং অ্যানিমেশন যোগ করতে থাকে এবং হ্যালোউইনের ঠিক সময়েই নতুন বিষয়বস্তু আসে। অফিসিয়াল স্যাকবয় গেমের টুইটার অ্যাকাউন্ট নিশ্চিত করেছে যে খেলোয়াড়রা 29শে নভেম্বর প্লেস্টেশন স্টোর থেকে একটি বিনামূল্যে জম্বি পোশাক এবং পোশাক পেতে সক্ষম হবে। আপনি নিজেকে বলতে পারেন যে একটি কাঠবিড়ালি এই আবরণ সঙ্গে ভীতিকর দেখায় না, কিন্তু আপনি সম্পূর্ণ ভুল!

Sackboy: A Big Adventure গত বছরের নভেম্বরে প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 ব্যবহারকারীদের জন্য প্রকাশ করা হয়েছিল এবং এর ডিজিটাল ডিলাক্স সংস্করণে ইমোজি এবং অন্যান্য সনি কাজের কভার রয়েছে যেমন ঘোস্ট অফ সুশিমা, ডেথ স্ট্র্যান্ডিং, ডেজ গন এবং ডেট্রয়েট: বিক হিউম্যান। . অবশ্যই, এই গেমটি ভবিষ্যতে Ratchet এবং Clank: Rift Apart, Returnal এবং The Last of Us Part 2 থেকে নতুন স্কিনগুলি হোস্ট করবে।

সেই অন্যান্য সামগ্রীতে যোগ করুন, যেমন নিট-স্পিডরান চ্যালেঞ্জ, যা গেমের অনুরাগীদের অভিজ্ঞতার জন্য আরও সামগ্রী সরবরাহ করে। আপনি Sackboy: A Big Adventure at Zoomji দেখে এই প্ল্যাটফর্মার সম্পর্কে আরও তথ্য পেতে পারেন। আমরা সম্ভবত শীঘ্রই কোনও নতুন অ্যাডভেঞ্চারের সিক্যুয়ালটি দেখতে সক্ষম হব না, তবে লিটলবিগপ্ল্যানেট সিরিজের ভবিষ্যতে একটি সিক্যুয়াল থাকতে পারে।