সান্তা মনিকা স্টুডিও শুধুমাত্র পিসির জন্য গড অফ ওয়ার গেম পোর্ট নিরীক্ষণ করবে, জেটপ্যাক ইন্টারেক্টিভ এই সংস্করণটি তৈরি করার জন্য প্রাথমিকভাবে দায়ী।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে পিসির জন্য গড অফ ওয়ার গেম পোর্টের কাজটি কানাডার ভ্যাঙ্কুভারে অবস্থিত জেটপ্যাক ইন্টারেক্টিভ স্টুডিওতে অর্পণ করা হয়েছে। গত সপ্তাহে, Sony নিশ্চিত করেছে যে সফল God of War 2018 গেমটি আগামী বছরের শুরুর দিকে PC এর জন্য মুক্তি পাবে। পিসি গেমটির PS4 সংস্করণে বেশ কিছু প্রযুক্তিগত উন্নতি রয়েছে, যার মধ্যে রয়েছে উন্নত ভিজ্যুয়াল এফেক্ট, সীমাহীন ফ্রেম রেট, আল্ট্রা-ওয়াইডস্ক্রিন ডিসপ্লেগুলির জন্য সমর্থন, DLSS প্রযুক্তির জন্য সমর্থন (কৃত্রিম বুদ্ধিমত্তা-ভিত্তিক চিত্রের গুণমান উন্নতি), এবং এনভিডিয়া রিফ্লেক্স।

পূর্বে, আমরা কেবল জানতাম যে যুদ্ধের ঈশ্বর কম্পিউটার ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে। তবে সনি গেম পোর্ট ম্যানেজার সম্পর্কে এখনও কোনো মন্তব্য করেনি। আরেস টেকনিকা মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সান্তা মনিকা স্টুডিও গড অফ ওয়ার এর পিসি সংস্করণের পোর্ট পর্যবেক্ষণ করবে, কিন্তু জেটপ্যাক ইন্টারেক্টিভ আসলে পোর্ট অফ ইফেক্টের জন্য দায়ী।

আপনি যদি এই স্টুডিওর নাম না শুনে থাকেন, তাহলে আমাদের অবশ্যই বলতে হবে যে Jetpack Interactive হল সেই কম পরিচিত স্টুডিওগুলির মধ্যে একটি যেটি Orcs Must Die-এর প্লেস্টেশন 4 সংস্করণ পোর্ট করত! Unchained সনির সঙ্গে অংশীদারিত্ব ছিল. স্টুডিওটি এনবিএ লাইভ সিরিজ এবং প্ল্যান্টস বনাম জম্বি: গার্ডেন ওয়ারফেয়ার II সহ বেশ কয়েকটি ইলেকট্রনিক আর্টস গেম তৈরিতেও জড়িত।
“সনির প্রতিনিধিরা আমাদের সাথে একটি সাক্ষাত্কারে নিশ্চিত করেছেন যে যুদ্ধের ঈশ্বরের নির্মাতারা সান্তা মনিকা স্টুডিওতে বন্দরটি পর্যবেক্ষণ করবেন,” আর্স টেকনিকা লিখেছেন। কিন্তু ইন্টারেক্টিভ জেটপ্যাক দিয়ে পিসি ভার্সন বানানোর দায়িত্ব; “ব্রিটিশ কলাম্বিয়া ভিত্তিক একটি ভ্যাঙ্কুভার-ভিত্তিক দল যা গেম পোর্টের উপর দৃষ্টি নিবদ্ধ করে।” গড অফ ওয়ার পিসির জন্য 14 জানুয়ারী, 2022-এ স্টিমে মুক্তি পাবে। সনি বর্তমানে একটি গড অফ ওয়ার সিক্যুয়ালে কাজ করছে যা প্লেস্টেশন 5 এবং প্লেস্টেশন 4 ব্যবহারকারীদের জন্য লঞ্চের সময় উপলব্ধ হবে৷ যুদ্ধের ঈশ্বর: রাগনারক 2022 সালে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে।